সাংবাদিক মিলন কবিরের কন্যা নুসরাতের শুভ জন্মদিন উদযাপন

Print

যশোর ব্যুরো প্রধান: সাংবাদিক মিলন কবিরের একমাত্র কন্যা আয়েশা নুসরাত এ‍্যানীর ৫ম তম শুভ জন্মদিন আজ। আজকের এই দিনে পৃথিবী আলো করে তার মা-বাবার কোলজুড়ে জন্ম নিয়েছিল আয়েশা নুসরাত এ‍্যানী।
শনিবার রাত আটটার সময় মোমবাতি জ্বালিয়ে কেক কেটে তার শুভ জন্মদিন পালন করা হয় তার নিজ বাড়িতে ।

এ সময় আয়েশা নুসরাতের সাথে ছিলেন তার মা খাদিজা খাতুন, তার বাবা সাংবাদিক মিলন কবির, দাদি সখিনা খাতুন, নানা আবু দাউদ গাজীসহ পরিবারের অন্যান্য লোকজন ।

আয়েশা নুসরাত এ‍্যানীর এই শুভ জন্মদিনে তার দীর্ঘায়ু কামনা ও শুভেচ্ছা জ্ঞাপন করেছেন তরঙ্গ নিউজ ও বেনাপোল টিভির নিউজ প্রেজেন্টার হিলালী খাতুন , সীমান্ত প্রেসক্লাব বেনাপোলের সভাপতি শহিদুল ইসলাম শাহীন, সাধারণ সম্পাদক আয়ূব হোসেন পক্ষী, দপ্তর সম্পাদক সেন্টু হোসেন, প্রচার সম্পাদক ও বেনাপোল টিভির বার্তা সম্পাদক রাসেল ইসলাম, বাগআঁচড়া প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক শাহরিয়ার হুসাইন প্রমুখ।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 179 বার)


Print
এই পাতার আরও সংবাদ