সৃজিত-মিথিলার বিয়ে ২২ ফেব্রুয়ারি

Print

বিয়ে করতে চলেছেন ঢাকার মডেল-অভিনেত্রী রাফিয়া রশিদ মিথিলা ও কলকাতার পরিচালক সৃজিত মুখার্জি। ‘জাতিস্মর’ নির্মাতার ঘনিষ্ঠ সূত্রের বরাত দিয়ে টাইমস অব ইন্ডিয়া সোমবার দুপুরে খবরটি প্রকাশ করে।

সেখানে বলা হয়, ২০২০ সালের ২২ ফেব্রুয়ারি বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন সৃজিত-মিথিলা।

দুই দেশের দুই তারকাকে নিয়ে কয়েক মাস ধরে গুজব শোনা যাচ্ছে। যদিও তারা প্রেমের কথা অস্বীকার করে পরস্পরকে ‘ভালো বন্ধু’ বলছেন।

টাইমস অব ইন্ডিয়া জানায়, সম্প্রতি মিথিলার পরিবারের কাছে বিয়ের প্রস্তাব নিয়ে বাংলাদেশে এসেছেন সৃজিত। যদিও সৃজিত বলছেন, মিথিলার পরিবারের সঙ্গে তার পরিচয় বেশ আগের। তবে বিয়ে নিয়ে মন্তব্য জানাতে অস্বীকার করেন।

তবে প্রত্যক্ষদর্শীরা জানান, দুজনকে ঢাকা আর্মি স্টেডিয়ামে সদ্য সমাপ্ত ফোকফেস্টেও একসঙ্গে দেখা গেছে।

মূলত, ফুপাতো ভাই অর্ণবের একটি মিউজিক ভিডিওতে কাজের সুবাদে সৃজিতের সঙ্গে মিথিলার দেখা হয়। ফেসবুকের মাধ্যমে সৃজিত এবং মিথিলার নিয়মিত যোগাযোগ চলতে থাকে। এরপর একাধিকবার কলকাতায় দেখা যায় মিথিলাকে। সৃজিতের জন্মদিনেও উপস্থিত ছিলেন।

চলতি মাসেই কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে সৃজিতের সঙ্গে হাজির হন মিথিলা। তখন তারা শাহরুখ খান ও কলকাতার অনেক তারকাদের সঙ্গে ছবি তোলেন। সেই ছবি ভাইরাল হয় অনলাইনে।

কিছুদিন আগে সাবেক প্রেমিক নির্মাতা ইফতেখার আহমেদ ফাহমীর সঙ্গে তোলার মিথিলার কিছু ঘনিষ্ঠ ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়। এ নিয়ে গায়ক-অভিনেতা তাহসানের সাবেক স্ত্রী পুলিশে অভিযোগ করেন। ওই সময় সৃজিত বলেন, অন্যের ছবি এভাবে ব্যবহার করা অন্যায়। মিথিলা যেভাবে পুরো ব্যাপারটা সামলাচ্ছে তাতে আমি গর্বিত।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 195 বার)


Print
এই পাতার আরও সংবাদ