২৮ কোটি টাকা দিলে মুজিববর্ষে প্রীতি ম্যাচ খেলতে বাংলাদেশে আসবে ম্যানইউ

Print

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শততম জন্মবার্ষিকী উপলক্ষে ২০২০ সালের ১৭ মার্চ থেকে পরের বছরের ১৭ মার্চ পর্যন্ত দেশে বিভিন্ন কর্মসূচি পালন করা হবে। এর মধ্যে থাকবে খেলাধুলার নানা আয়োজন। তারই অংশ হিসেবে বাংলাদেশে এসে একটি প্রীতি ম্যাচ খেলার জন্য ম্যানচেস্টার ইউনাইটেডকে আমন্ত্রণ জানানো হয়েছে। কিন্তু এর জন্য ৩ মিলিয়ন ইউরো চেয়েছে ক্লাবটি। যা বাংলাদেশি টাকায় ২৮ কোটি ২ লাখ টাকার মতো।

জানা গেছে, ভারতের ইভেন্ট ম্যানেজমেন্ট গ্রুপ সিএমজির মাধ্যমে ইউনাইটেডকে ঢাকায় আনার উদ্যোগ নিয়েছে অন্তর শোবিজ।

এ ব্যাপারে অন্তর শোবিজের চেয়ারম্যান স্বপন চৌধুরী গণমাধ্যম বলেন, “তাদের আনতে হলে ৩ মিলিয়ন ইউরো দিতে হবে। এ জন্য অবশ্যই স্পন্সর লাগবে, সঙ্গে সরকারের সহযোগিতাও দরকার হবে। সবার সহযোগিতা থাকলে ম্যানচেস্টার ইউনাইটেডকে আনতে পারব আশা করি।”

তিনি বলেন, তারা এখানে এসেছেন নিরাপত্তা, মাঠ ও আবাসন ব্যবস্থা দেখতে। আশা করি, নিরাপত্তা নিয়ে কোনো সমস্যা থাকবে না। হরহামেশাই বিদেশি ক্রিকেট দল আসে বাংলাদেশে। ম্যানচেস্টার ইউনাইটেডের সঙ্গে আমাদের বেস্ট অব বিপিএল’র একটা ম্যাচ আয়োজনের চেষ্টা করছি।”

স্বপন চৌধুরী আরো বলেন, “আগামী জুলাইয়ে প্রাক মৌসুমে তারা এশিয়া সফর করবে, সে অনুযায়ী দুটি দিন ফাঁকা আছে। তার একদিন ঢাকায় ম্যান ইউকে ম্যাচ খেলানোর চেষ্টা হচ্ছে। তাদের প্রতিপক্ষ হবে বাংলাদেশ প্রিমিয়ার লিগের দেশি-বিদেশি মিলিয়ে একটি সেরা দল। আর ম্যাচটির পোশাকি নাম হবে বঙ্গবন্ধু চ্যালেঞ্জ কাপ।”

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 81 বার)


Print
এই পাতার আরও সংবাদ