অবশেষে সবাইকে সুখবরটা জানালেন মিম

Print

সমসাময়িকদের অনেকেই ঘর বেঁধেছেন। স্বামী-সন্তানদের নিয়ে চুটিয়ে সংসার করছেন। কেউ কেউ প্রেমও করছেন আড়ালে-আবডালে। কেউবা আবার প্রকাশ্যেই। কিন্তু ঢাকাই ছবির দর্শকনন্দিনী অভিনেত্রী বিদ্যা সিনহা মিম এখনও সিঙ্গেল। তার প্রেম নিয়েও গুঞ্জন নেই তেমন একটা।

তবে নতুন খবর নিশ্চয়ই আছে। আর সেটা মিম নিজেই জানিয়েছেন। না, বিয়ে-সাদির খবর নয়। খবরটা নতুন ছবি নিয়ে। মিম জানিয়েছেন, আসছে বছরে অর্থাৎ ২০২০ সালের ভালোবাসা দিবসে তার অভিনীত ‘পরাণ’ ও ‘ইত্তেফাক’ রুপালি পর্দায় মুক্তি পাবেন।

‘পরাণ’ ছবিতে মিমের বিপরীতে অভিনয় করেছেণ অভিনেতা ইয়াশ রোহান ও শরিফুল রাজ।

অন্যদিকে সিলেটসহ দেশের বিভিন্ন লোকেশনে রায়হান রাফির পরিচালনায় ‘ইত্তেফাক’ ছবির শুটিং চলছে। নতুন বছরের শেষ ভাগে ছবিটি মুক্তির পরিকল্পনা রয়েছে। সেখানে মিমের নায়ক হিসেবে থাকছেন সিয়াম।

লাক্স-চ্যানেল আই তারকা মিম নন্দিত কথাশিল্পী হুমায়ূন আহমেদের ‘আমার আছে জল’ ছবির মধ্য দিয়ে বড় পর্দায় ক্যারিয়ার শুরু করেন।

এরপর ধারাবাহিকভাবে বেশ কিছু সফল ছবি উপহার দেন তিনি। সম্প্রতি মিম অভিনীত ‘সাপলুডু’ ছবিটিও ব্যাপক সাড়া ফেলেছে।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 73 বার)


Print
এই পাতার আরও সংবাদ