অবসর ভেঙে টি-টোয়েন্টি বিশ্বকাপে খেলবেন ডি ভিলিয়ার্স!

Print

অবসর ভেঙে ফের আন্তর্জাতিক ক্রিকেটে ফিরছেন দক্ষিণ আফ্রিকার প্রাক্তন অধিনায়ক এবি ডিভিলিয়ার্স! আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপে কি তিনি খেলবেন? দক্ষিণ আফ্রিকার অধিনায়ক ফাফ ডু প্লেসিসের এমনটাই ইঙ্গিত দিলেন।

এবি ডিভিলিয়ার্স ২০১৮ সালের মে মাসে অবসর ঘোষণা করেন। যদিও তিনি বিদেশি বিভিন্ন লিগে খেলা চালিয়ে যাচ্ছেন। তবে এবিডি ২০১৯ বিশ্বকাপে অবসর ভেঙে ফিরে আসার কথা বললেও সে সময় ক্রিকেট দক্ষিণ আফ্রিকা তাকে দলে নেননি। কিন্তু মার্ক বাউচার দক্ষিণ আফ্রিকার কোচ হওয়ার পর মিস্টার ৩৬০ ডিগ্রিকে দলে ফেরাতে উদ্যোগী হয়েছেন আগামী বছরে টি-টোয়েন্টি বিশ্বকাপের কথা মাথায় রেখে।

প্রোটিয়া অধিনায়ক ফাফ দু প্লেসিস জানান, “এবি আবার ক্রিকেটে ফিরে আসুক এটাই সবাই চায়। সত্যি কথা বলতে আমিও সেটাই চাই। এই নিয়ে আলোচনা শুরু হয়েছে।”

অবসর ভেঙে এবি ডিভিলিয়ার্স ফিরে এলে আগামী টি-টোয়েন্টি বিশ্বকাপে অন্যতম শক্তিশালী দল হতে পারে দক্ষিণ আফ্রিকা।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 53 বার)


Print
এই পাতার আরও সংবাদ