অবিক্রিত ভাই ইউসুফকে আবেগঘন বার্তা ইরফানের

Print

একসময় আইপিএল মঞ্চে তার তাণ্ডব দেখতে মুখিয়ে থাকতেন সবাই। ক্রিকেটেরে সংক্ষিপ্ত সংস্করণে ওর বিধ্বংসী ব্যাটিং ভয় পেতেন না, বিশ্বে এমন বোলার খুঁজে পাওয়া মুশকিল ছিল। সেই হার্ডহিটার ইউসুফ পাঠান এখন ভারতীয় ক্রিকেটে ব্রাত্য। জাতীয় দল থেকে বাদ পড়েছেন অনেক আগেই। এবার আইপিএল থেকেও নির্বাসনে গেলেন তিনি।

টুর্নামেন্টের ২০২০ সংস্করণে দলই পেলেন না ইউসুফ। ঘটনায় ব্যথিত তার ছোট ভাই তথা ভারতীয় ক্রিকেট দলের সাবেক বাঁহাতি পেসার ইরফান পাঠান। অবিক্রিত বড় ভাইকে আবেগঘন বার্তা পাঠিয়েছেন তিনি।

রাজস্থান রয়্যালসের হাত ধরে আইপিএলে যাত্রা করেন ইউসুফ। টুর্নামেন্টের প্রথম সংস্করণ জেতে দলটিই। সেবার তার ব্যাট থেকে আসে ৪৩৫ রান। ওই আইপিএলে ৮টি উইকেটও নেন তিনি।

২০১৪ সালে কলকাতা নাইট রাইডার্সের জার্সিতে মাত্র ১৫ বলে অর্ধশত রান করেন ইউসুফ। যেটি আইপিএল ইতিহাসে দ্বিতীয় দ্রুততম ফিফটির রেকর্ড। টুর্নামেন্টের শেষ দুই সংস্করণে সানরাইজার্স হায়দরাবাদের হয়ে খেলেন তিনি।

এমন প্রতিভাধর ক্রিকেটার আসন্ন আইপিএলের নিলামে অবিক্রিত থাকায় অবাকই হয়েছেন ইরফান।আগামী বছরের আইপিএল থেকে ছিটকে পড়ার পর ভাই ইউসুফের প্রতি নিজের ভালোবাসা জানিয়েছেন তিনি।

টুইটারে ইরফান লিখেছেন, সামান্য ব্যর্থতা আপনার বর্ণময় ক্যারিয়ারকে বাখ্যা করতে পারে না। দীর্ঘ ক্যারিয়ারে দুর্দান্ত ক্রিকেট খেলেছেন আপনি। আপনি সত্যিকারের একজন ম্যাচ উইনার। সবসময় আপনাকে ভালোবাসি দাদা। সর্বাত্মক শুভকামনা রইল।

মুহূর্তেই ভারতের সাবেক সুইং মাস্টারের এ বার্তা ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 76 বার)


Print
এই পাতার আরও সংবাদ