আউট হয়ে ড্রেসিংরুমে যাওয়ার পর আম্পায়ার জানালেন ‘নো বল’!

Print

বঙ্গবন্ধু বিপিএলে ঢাকা প্লাটুন্স ও কুমিল্লা ওয়ারিয়র্স খেলা চলাকালীন এক অদ্ভুত ঘটনা ঘটে। কুমিল্লার ওপেনার লঙ্কান ব্যাটসম্যান ভানুকা রাজাপাকসে আউট হয়ে ড্রেসিংরুমে চলে যাওয়ার পর তৃতীয় আম্পায়ার জানালেন নো বল! এরপর তিনি আবার ব্যাটিংয়ে নামেন।

আজ সোমবার দুপুর দেড়টায় শুরু হওয়া এই ম্যাচে টস হেরে ব্যাট করতে নেমে শুরুতেই ব্যাটিং বিপর্যয়ে পড়ে কুমিল্লা ওয়ারিয়র্স। কিন্তু শেষ পর্যন্ত ভানুকা রাজাপাকসের ব্যাটে ভর করে মাশরাফি মোর্ত্তজার ঢাকাকে ১৬১ রানের টার্গেট দিয়ে চ্যালেঞ্জই ছুড়ে দিয়েছে দলটি।

আউট হয়ে যেতে পারতেন এই রাজাপাকসেও। ম্যাচের চতুর্থ ওভার পাঁচ বলের সময় ওহাব রিয়াজের বলে আউট হন তিনি। যখন সাজঘরে ফেরেন তৃতীয় আম্পায়ার জানালেন এটি নো বল! তখন কুমিল্লার টিম ম্যানেজমেন্ট রাজাপাকসেকে নামানোর জন্য তোড়জোড় শুরু করে। কিন্তু ঢাকার অধিনায়ক মাশরাফি ও তামিম আম্পায়ারের সঙ্গে বারবার কথা বলছিলেন, যাতে ব্যটিংয়ে না নামতে পারে। তবে শেষ পর্যন্ত তিনি ব্যাটিং করতে নামেন এবং দলকে বাঁচান বিপর্যয় থেকে।

ব্যাটিং করতে নেমে পাওয়ার প্লে-তে সৌম্য সরকার ও সাব্বির রহমানকে হারিয়ে বিপাকে পড়ে কুমিল্লা। তবে ক্রিজে মালান ও রাজাপাকসে থাকায় কিছুটা স্বস্তিও ছিল। কিন্তু মালান ১৭ বলে মাত্র ৯ রান করে সাজঘরে ফিরে গেলে বিপদ আরও বাড়ে। তবে শেষ পর্যন্ত বিপদ আঁচ করতে দেননি কুমিল্লার দ্বিতীয় জীবন পাওয়া ওপেনার রাজাপাকসে। ৬৫ বলে ৯৬ রান করে অপরাজিত থেকে দলকে এনে দেন চ্যালেঞ্জিং স্কোর।

তার ইনিংসটি সাজানো ছিলো ৭টি চার ও ৪টি ছয়ের মারে। ৩০ রানে অপরাজিত ছিলেন ইয়াসির আলী। নির্ধারিত ওভার শেষে তিন উইকেট হারিয়ে ১৬০ রান করে কুমিল্লা। ঢাকার হয়ে সর্বোচ্চ দুই উইকেট নেন মেহেদী হাসান। একটি উইকেট নেন শাদাব খান।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 48 বার)


Print
এই পাতার আরও সংবাদ