আটালান্টার কাছে বিধ্বস্ত এসি মিলান

Print

গত কয়েক মৌসুম ধরে যেন নিজেদের ছায়ায় আবদ্ধ হয়ে পড়েছে এসি মিলান। চলতি মৌসুমে শিরোপা লড়াইয়ের ধারেকাছেও নেই রোজোনেরিরা।

তার মধ্যে বড়দিনের ছুটিতে যাওয়ার আগে এবার আটালান্টার মাঠে ৫-০ গোলে বিধ্বস্ত হয়েছে মিলান।

রবিবার ম্যাচের শুরু থেকে ধুঁকতে থাকা স্তেফানো পিওলি’র দল প্রথম গোল হজম করে ১০ মিনিটে। আলেজান্দ্রো দারিও গোমেজের গোলে এগিয়ে যায় আটালান্টা। এরপর অবশ্য সমতায় ফিরতে লড়াই করে মিলান। কিন্তু দ্বিতীয়ার্ধে তাদের শিবির তছনছ হয়ে যায় স্বাগতিকদের হাতে।

৬১ মিনিটে মারিও পাসালিচের গোলের পর ৬৩ ও ৭২ মিনিটে জোড়া গোল করেন জোসিপ ইলিচিচ। ৮৪ মিনিটে মিলানের কফিনে শেষ পেরেকটি ঠুকে দেন লুইস ফার্নান্দো মুরিয়েল ফ্রুটো।

এই জয়ে ১৭ ম্যাচে ৩১ পয়েন্ট নিয়ে সিরি’আ লিগের পঞ্চম স্থানে ওঠে এসেছে আটালান্টা। সমান ম্যাচে ২১ পয়েন্ট নিয়ে ১১তম স্থানে এসি মিলান। ৪২ পয়েন্ট নিয়ে সবার শীর্ষে তাদেরই নগর প্রতিদ্বন্দ্বী ইন্টার মিলান।

রোজোনেরিরা পরের ম্যাচ খেলবে ০৬ জানুয়ারি, ঘরের মাঠ সান সিরোতে সাম্পদোরিয়ার বিপক্ষে।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 68 বার)


Print
এই পাতার আরও সংবাদ