আযান দিয়ে চমকে দিলেন ওয়ারফেজের ভোকালিস্ট পলাশ

Print

ওয়ারফেইজ মানেই তারুণ্য, এক উন্মাদনার নাম। কিছুদিন আগেই দেশের অন্যতম জনপ্রিয় এই ব্যান্ডদলে মূল ভোকালিস্ট হিসেবে যোগদান করেছেন পলাশ নূর।

এদিকে পলাশ নূর নিজের ফেসবুকে একটি ভিডিও পোস্ট করেছেন। সেই ভিডিওতে পলাশ আযান দিচ্ছেন। সেই কণ্ঠের মধুরতা ছড়িয়ে পড়েছে সোস্যাল মিডিয়া জুড়ে।

পলাশ বলছেন, আমাদের অফিসের নীচে একটা নামাজ ঘর আছে । যেখানে মাগরিবের আযানটা আমি মাঝে মাঝেই দেই আমাদের ইমাম সাহেব ও কয়েকজন বড়ভাই , কলিগদের অনুরোধে। এটা তাদের আমার প্রতি গভীর ভালোবাসার বহি:প্রকাশ।

তিনি বলেন, আজ ( বৃহস্পতিবার) বড়ভাই-সহকর্মী ডিউকভাই আযানের একটা ভিডিও করে ফেললো । ভাবলাম সাউন্ডটাতে একটু রিভার্ভ দিয়ে আপনাদের সাথে শেয়ার করি। কারণ আমার কাছে আযান পৃথিবীর শ্রেষ্ঠ সুর। আমার ছোট বেলা থেকেই স্বপ্ন বড় কোনো মসজিদে আযান দেয়া। যদিও সে যোগ্যতা আমার নেই। তাতে কি হয়েছে নিজেদের অফিসেতো দেই। আল্লাহ আমার ইচ্ছাটা পূরণ করেছেন। আল্লাহ আমাদের সকলকে ভালো রাখুন । আমিন।’

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 52 বার)


Print
এই পাতার আরও সংবাদ