আ’লীগের কেন্দ্রীয় কমিটিতে চমক দেখালেন ওয়াসিকা আয়েশা খান

Print
জে.জাহেদ, নিজস্ব প্রতিবেদক:
বাংলাদেশ আওয়ামীলীগের পূর্ণাঙ্গ কমিটিতে চট্টগ্রাম থেকে রীতিমত তাক লাগিয়ে সম্পাদকীয় পদ দখল করে নিলেন আওয়ামীলীগের প্রয়াত প্রেসিডিয়াম সদস্য আতাউর রহমান খান কায়সারের সন্তান ওয়াসিকা আয়েশা খান এমপি।
আজ বৃহস্পতিবার (২৬ ডিসেম্বর) রাত ঘোষিত বাংলাদেশ আওয়ামীলীগের অবশিষ্ট ৩৯ জনের নামের তালিকায় ওয়াসিকা আয়েশা খানসহ চট্টগ্রাম ও রাঙামাটি থেকে ৩জন স্থান পেয়েছেন। ঘোষিত কমিটির স্বপদে আছেন আমিনুল ইসলাম আমিন ও দীপংকর তালুকদার।
অর্থ ও পরিকল্পনা বিষয়ক সম্পাদকের পদ পেলেন ওয়াসিকা আয়েশা খান এমপি। নতুন কমিটিতে উপপ্রচার সম্পাদক পদে আগের কমিটির একই দায়িত্বে থাকা আমিনুল ইসলাম বহাল রয়েছেন। এদিকে কেন্দ্রীয় কার্যনির্বাহী সদস্য হিসেবে আবারো আছেন দীপংকর তালুকদার।
গত ২১ ডিসেম্বর আওয়ামী লীগের ২১তম কাউন্সিলের কাউন্সিল অধিবেশনে ৮১ সদস্যের কমিটির ৪২ জনের নাম ঘোষণা করা হয়। সে হিসাবে ৩৯ জনের নাম ঘোষণা বাকি ছিল। গতকাল বৃহস্পতিবার এই ৩৯ জনের নাম ঘোষণার কথা থাকলেও ৩২ জনের নাম ঘোষণা করেছেন দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।
তবে এখনো দলের কোষাধ্যক্ষ, শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক, ধর্ম সম্পাদক, একজন সাংগঠনিক সম্পাদক এবং তিন জন কেন্দ্রীয় কার্যনির্বাহী সদস্যের নাম ঘোষণা বাকি আছে।
প্রথমবারের মতো কেন্দ্রীয় আওয়ামীলীগের কমিটিতে সম্পাদকীয় (অর্থ ও পরিকল্পনা বিষয়ক সম্পাদক) পদ পাওয়ার অনুভূতি জানতে চাইলে ওয়াসিকা আয়েশা খান এমপি জানান, আমার প্রয়াত পিতা আতাউর রহমান খান কায়সার প্রথম বাংলাদেশ আওয়ামীলীগের অর্থ ও পরিকল্পনা সম্পাদক ছিলেন। নেত্রী (আওয়ামীলীগ সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা) আমার উপর আস্থা রেখেছেন। এটা আমার জন্য অনেক পাওয়া। নেত্রীর প্রতি আমি অনেক কৃতজ্ঞ। নেত্রীর এই প্রতিদান অক্ষরে অক্ষরে পালন করবো। বঙ্গবন্ধুর আর্দশে মনদিয়ে কাজ করবো দেশের জন্য-জনগনের জন্য।
[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 91 বার)


Print
এই পাতার আরও সংবাদ