আশুলিয়া থানা ধামসোনা ইউনিয়ন পরিষদের উদ্যোগে শীতার্তদের শীত বস্ত্র বিতরণ

Print
খোরশেদ আলম, ঢাকাঃ জেলা প্রতিনিধি
ঢাকার অদূরের শিল্পাঞ্চল আশুলিয়ায়  শিল্পকল কারখানার শ্রমিকরা এখানে তুলনামূলক অনেক বেশি  তাই তীব্র শীতে অসহায় শ্রমিকরা টাকা পয়সার অভাবে শীতবস্ত্র কিনতে একটু হিমশিম খাচ্ছিলেন।
 তাই অসহায় মানুষদের পাশে দাঁড়াতে নিজের মন থেকে অসহায় মানুষদের হাতে কম্বল পৌঁছায়  দেওয়ার জন্য  রাতের আধারে তার কর্মীদের কে সাথে নিয়ে পৌছে দেন শীতের কম্বল।
কম্বল পেয়ে অসহায় মানুষগুলো খুশিতে সাইফুল চেয়ারম্যান কে আশীর্বাদ ও দোয়া প্রার্থনা করেন।  এদিগে ধামসোনা ইউনিয়নের চেয়ারম্যান সাইফুল ইসলামের   উদ্যোগে শীত বস্ত্র বিতরণ কালে সহযোগিতায় ঢাকা জেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ও সাবেক ছাত্রনেতা জনাব মোঃ হাসান মন্ডল ও ৮নং ওয়ার্ডের মেম্বার হারুন- মন্ডলসহ আরো অনেকেই ।
সারা দেশের মতো আশুলিয়ায়ও তীব্র শীতে অসহায় অনেক মানুষ কষ্ট করছে। শীতার্তদের শীতের হাত থেকে রক্ষা  করতে আজ তিন হাজারো দরিদ্র-বৃদ্ধ নারী ও পুরুষ ও শ্রমিকদের মাঝে  শীতের কম্বল বিতরণ করেছেন।
 জাতির পিতার সোনার বাংলা ও জননেত্রী শেখ হাসিনার দারিদ্র ও ক্ষুদামুক্ত বাংলাদেশ গড়তে হলে জনপ্রতিনিধিদের যার যার অবস্থান থেকে অসহায়দের পাশে দাড়াতে হবে।
তাই সফল প্রধানমন্ত্রী শেখ হাসিনার জনকল্যানমূলক কাজের অগ্রযাত্রাকে এগিয়ে নিতে স্থানীয় ইউপি চেয়ারম্যান ও মেম্বারদের এগিয়ে আসার আহ্বান জানান , তিনি আরো জানান জনগনের  পাশে আছি থাকবো যতদিন আমার হাতে এই ক্ষমতা থাকবে ততদিন আমি ধামসোনা ইউনিয়ন বাসিকে আমার এই সেবা অব্যাহত থাকবে ।
তিনি আরও বলেন, শীতার্তদের শীত বস্ত্র বিতরণ অব্যাহত থাকবে
ধামসোনা ইউনিয়নের বিভিন্ন স্থানে পর্যায়ক্রমে শীতবস্ত্র বিতরণ করা হবে।
শীত বস্ত্র গ্রহনকারীদের ষাটোর্ধ নারী ফাতেমা বেগম বলেন, গত কয়েকদিনের তীব্র শীতে রাতে ঘুমাতে খুব কষ্ট হয়েছে। ধামসোনা ইউনিয়নের চেয়ারম্যান সাইফুল ইসলামের দেয়া কম্বল পেয়ে তীব্র শীতের সেই কষ্ট দূর হবে বলে জানান তিনি তিনি জননেত্রী শেখ হাসিনার জন্য দোয়া করেন।
[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 217 বার)


Print
এই পাতার আরও সংবাদ