ইস, যদি ফিরতে পারতাম!

Print

সব ছবি করেছেন শাকিব খানের বিপরীতে। প্রথমবার নিরবের বিপরীতে, অভিজ্ঞতা কেমন?

‘ক্যাসিনো’র শুটিং শুরু হয়েছে কয়েক দিন হলো। অন্যরকম একটা অভিজ্ঞতা। কারণ, অন্য একটি টিমের সঙ্গে কাজ করছি। ভিন্ন নায়ক, ভিন্ন পরিচালক- নির্মাতা সৈকত নাসিরের সঙ্গেও এটি আমার প্রথম কাজ। সবকিছু নিয়ে আমার কাছে মনে হচ্ছে কাজটা ভালো হচ্ছে। কাজটা সুন্দর করে শেষ করার পর দর্শকের কাছে পৌঁছে দিতে চাই।

একজনের বিপরীতে অভ্যস্ত, তাই অভিনয়ের ক্ষেত্রে কোনো দ্বন্দ্ব বা সংকটে পড়ছেন কি?

‘ক্যাসিনো’তে কাজ করতে গিয়ে অন্যরকম অভিজ্ঞতা হয়েছে। আমার চলচ্চিত্র ক্যারিয়ারের সবছবিতেই নায়ক হিসেবে পেয়েছি শাকিব খানকে। এবারই প্রথম অন্য আরেকজন নায়কের সঙ্গে কাজ করছি। এছাড়া এ ছবিতে তাসকিন রহমানও আছেন। এই যে একটা পরিবর্তন, অন্যান্য শিল্পীর সঙ্গে যে সমন্বয় ঘটানো- সবকিছু মিলে আমি বলব দারুণ একটা অভিজ্ঞতা।

‘ক্যাসিনো’ নামকরণকে অনেকে বাঁকা চোখে দেখছেন, কেউ বলছেন স্ট্যান্টবাজি…

হা. হা.. হা…। চলচ্চিত্র সমাজের সমসাময়িক ব্যাপারগুলোকেই উপস্থাপনের চেষ্টা করে। সময়ের সঙ্গে, পরিবেশের সঙ্গে চলচ্চিত্র সম্পর্কিত। আমরা দেখি যে, সমাজের নানারকম ঘটনা নিয়ে ছবির নাম হয়, ছবির কাহিনি বোনা হয়। সবকিছু হয় সময়ের সঙ্গে তাল মিলিয়েই। সেদিক থেকে বলব ‘ক্যাসিনো’র ব্যাপারটা এরকম নয়।

এ ছবিতে হয়তো কিছু বিষয় স্বাভাবিকভাবে চলে এসেছে। তবে ছবির গল্পের সঙ্গে মিলিয়েই ছবির নামকরণ করা হয়েছে। আর ক্যাসিনো শুধু বাংলাদেশ নয়, এটা বৈশ্বিক প্রেক্ষাপটে আলোচিত একটা বিষয়। ওই জায়গা থেকেই এ নামকরণ ও তৈরি করা হচ্ছে। অনেকেই প্রশ্ন করতে পারেন যে, সাম্প্রতিক ঘটনার সঙ্গে কোনো সম্পৃক্ততা থাকবে কিনা… ইত্যাদি। আমি বলব, আমাদের ছবিটির সঙ্গে এসবের কোনো সম্পৃক্ততা একেবারেই নেই।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 59 বার)


Print
এই পাতার আরও সংবাদ