ইয়াবাসহ একই পরিবারের সবাই গ্রেফতার

Print

গাইবান্ধায় ৭শ পিস ইয়াবাসহ এক পরিবারের সবাইকে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার (২১ ডিসেম্বর) সন্ধ্যায় গাইবান্ধা সদরের কুপতলা ইউনিয়নের স্কুলের বাজার এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

তারা হলেন- কুখ্যাত মাদক ব্যবসায়ী আকরামুল ইসলাম মঞ্জু (৪৮), তার স্ত্রী কল্পনা বেগম (৪০), ছেলে আরিফ মিয়া এবং মেয়ে লিপি (২৫) আক্তার।

পুলিশ জানায়, এ পরিবারটির প্রায় সব সদস্য দীর্ঘদিন থেকে মাদক ব্যবসার সঙ্গে জড়িত। বলা যেতে পারে গোটা গাইবান্ধায় মাদকের জন্য খ্যাত ঐতিহ্যবাহী পরিবার এটি। শুধু মঞ্জুর পরিবার নয়, মঞ্জুরের ভাই মতি মিয়াও একজন চিহ্নিত মাদক ব্যবসায়ী এবং মাদক মামলায় অভিযুক্ত। মঞ্জুরের ছোট ভাই মুমিনুল ইসলাম প্যাঁচাও এক মাস আগে মাদক মামলায় জেল খেটে বেরিয়েছে। এ পরিবারের সবাই প্রায় মাদকের সঙ্গে ওতপ্রোতভাবে জড়িত। কেউ লাইন নিয়ন্ত্রণ করে, কেউ ডেলিভারিতে, কেউ ক্রয়-বিক্রয়ের কাজ নিয়ন্ত্রণ করেন। এমনকি এ পরিবারের স্কুলপড়ুয়া ছেলে-মেয়ে পর্যন্ত এ কাজের সঙ্গে জড়িত বলে একাধিক সূত্র নিশ্চিত করেছে।

এ ব্যাপারে গাইবান্ধা গোয়েন্দা শাখার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজার রহমান বলেন, তারা বহু বছর ধরে মাদকের ব্যবসা করে আসছে। এর আগেও বহুবার অভিযান চালিয়ে তাদের বাড়ি পাওয়া যায়নি। আজ হাতে নাতে গ্রেফতার করা হয়েছে। তাদের বিরুদ্ধে সদর থানায় একাধিক মাদক মামলা রয়েছে।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 59 বার)


Print
এই পাতার আরও সংবাদ