এক খণ্ড জমির জন্য প্রাণ গেলো কলেজছাত্রের!

Print

এক খণ্ড ফসলি জমির বিরোধের জেরে বরিশালের বাগেরগঞ্জ উপজেলায় মাহামুদুল হাসান সজিব (১৮) নামে এক কলেজছাত্র খুন হয়েছে।

রোববার (২২ ডিসেম্বর) সকালে বাকেরগঞ্জ উপজেলার নিয়ামতি ইউনিয়নের ছোট পুইয়াউটা গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত সজিব একই গ্রামের আব্দুর রাজ্জাক বেপারীর ছেলে ও বাকেরগঞ্জ সরকারি কলেজের একাদশ শ্রেণির ছাত্র।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, এক খণ্ড ফসলি জমির মালিকানা নিয়ে ছোট পুইয়াউডা গ্রামের রাজ্জাক বেপারী ও পরিমল সরকারের পরিবারের মধ্যে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিলো। বাড়ির পাশাপাশি মুসলিম ও সংখ্যালঘু এই দুই পরিবারের বিরোধ মীমাংসায় স্থানীয়ভাবে কয়েকবার উদ্যোগ নেওয়া সত্ত্বেও সমাধান হয়নি।

আজ রোববার সকালে মাহামুদুল হাসান সজিব বাড়ির পাশে রাস্তায় দাঁড়িয়ে ছিলো। এ সময় পরিমলের ছেলে সুব্রতসহ বেশ কয়েকজন বিরোধপূর্ণ ওই জমি নিয়ে তার সঙ্গে তর্কে জড়ান। একপর্যায়ে সুব্রত সজিবকে উপর্যুপরি ছুরিকাঘাত করে। পরে মুমূর্ষু অবস্থায় তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পথে তার মৃত্যু হয়।

বাকেরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবুল কালাম জানান, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতালে পাঠানো হয়। এ ঘটনায় ৮ জনকে আটক করা হয়েছে।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 88 বার)


Print
এই পাতার আরও সংবাদ