এমবাপ্পের দিকে ‘বিশেষ’ নজর রাখছেন মেসি!

Print

পিএসজি ফরোয়ার্ড কিলিয়ান এমবাপ্পের দিকে ‘বিশেষ’ নজর রাখছেন লিওনেল মেসি। জাতীয় দলের সতীর্থ ও বার্সা ফরোয়ার্ড উসমানে দেম্বেলের বরাতে এমনটা জানিয়েছেন এমবাপ্পে নিজেই।

সম্প্রতি ‘ফ্রান্স ফুটবল’র সঙ্গে এক সাক্ষাৎকারে এমবাপ্পে নিজের ব্যালন ডি’অর জেতার স্বপ্ন নিয়ে কথা বলেন। গত মৌসুমে ইনজুরির কারণে নেইমার জুনিয়র ছিটকে যাওয়ায় দলের আক্রমণভাগের প্রাণ ছিলেন তিনি। সেবার তিনি বিশ্বসেরা খেলোয়াড় হওয়ার জন্য নিজের সর্বোচ্চ চেষ্টা করেছিলেন। কিন্তু কিছুতেই মেসিকে ছাড়িয়ে যেতে পারেননি।

মেসির সঙ্গে সেরার লড়াইয়ে হেরে যাওয়া নিয়ে এমবাপ্পে বলেন, “আমি ট্রফিটা জিততে চেয়েছিলাম, কিন্তু সেখানে মেসি ছিল। আমি দুই গোল করলে, সে করতো তিন গোল। আমি তিন গোল করলে, সে করতো চার গোল। এটা এতটাই অবিশ্বাস্য মনে হতো যে, আমি এটা নিয়ে দেম্বেলের সঙ্গে কথা বলি, ‘এটা হতে পারে না, সে (মেসি) কি এটা কোনো উদ্দেশ্য নিয়ে করছে? আমার গোল করার দিকে কি নজর রাখছে?”

“দেম্বেলের স্পষ্ট জবাব ছিল, ‘অবশ্যই সে (মেসি) নজর রাখছে। আমি ভেবেছিলাম মেসি আমার দিকে নজর দিচ্ছে…’ এটা অবশ্যই আত্মতৃপ্তির ব্যাপার যে, তার মতো একজন খেলোয়াড় আমার দিকে নজর রাখছে।”

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 59 বার)


Print
এই পাতার আরও সংবাদ