এ মাসেই ৬৪ জেলায় নদী দখলদারদের বিরুদ্ধে একযোগে উচ্ছেদ অভিযান

Print
জেলা প্রতিনিধি, নাটোরঃ পানি সম্পদ মন্ত্রনালয়ের সচিব কবীর বিন আনোয়ার বলেছেন, ২৩ ডিসেম্বর থেকে দেশের ৬৪ জেলায় অবৈধ নদী দখলদারদের বিরুদ্ধে একযোগে উচ্ছেদ অভিযান শুরু করা হবে। আর এজন্য সংসদ সদস্যসহ সকল স্তরের জন প্রতিনিধিদের সহায়তা কামনা করেন তিনি। অভিযান শুরুর প্রক্রিয়া হিসেবে ইতিমধ্যে ৪৪ হাজার অবৈধ স্থাপনা চিহ্নিত করা হয়েছে। তিনি জোর দিয়ে বলেন রাষ্ট্রের চেয়ে শক্তিশালী কেউ নাই। তাই যে কোন প্রতিবন্ধকতা মোকাবেলার প্রস্তুতি নিয়েই উচ্ছেদ অভিযানে নামা হবে বলেও জানান তিনি। নাটোরের জেলা প্রশাসক মোহম্মদ শাহরিয়াজের সভাপতিত্বে  রোববার (০১ ডিসেম্বর) নাটোর কালেক্টরেট সম্মেলন কক্ষে চলনবিল এলাকার সমন্বিত পানি ব্যবস্থাপনা পরিকল্পনা নিয়ে উচ্চ পর্যায়ের মতবিনিময় সভা শেষে সাংবাদিকদের এসব কথা বলেন পানি সম্পদ সচিব কবীর বিন আনোয়ার।
সভায় নাটোর সদর আসনের সংসদ সদস্য শফিকুল ইসলাম শিমুল, লালপুর বাগাতিপাড়া আসনের এমপি শহিদুল ইসলাম বকুলসহ নাটোর ও সিরাজগঞ্জের সকল সংসদ সদস্যগণ এবং নাটোর, রাজশাহী, সিরাজগঞ্জ ও নওগাঁর বিভিন্ন উপজেলা পরিষদের চেয়ারম্যান, ইউএনওসহ পানি উন্নয়ন বোর্ডের উর্ধতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।
[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 355 বার)


Print
এই পাতার আরও সংবাদ