ওয়াসিমের ফাঁস হওয়া ভিডিও পোস্ট করে যা বললেন শোয়েব

Print

পাকিস্তানের কিংবদন্তি বাঁহাতি পেসার ওয়াসিম আকরামের ফাঁস হওয়া ভিডিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন তারই একসময়ের সতীর্থ শোয়েব আখতার। ‘সুইং অব সুলতান’র বক্তব্যকে সমর্থন করেছেন তিনি।

সম্প্রতি ওয়াসিমের এক বক্তব্য সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। তাতে পাকিস্তানের বর্তমান ক্রিকেট পরিস্থিতিকে তুলোধুনো করেছেন তিনি। ক্রিকেটে নিজেদের সাম্প্রতিক সময়ের ব্যর্থতার জন্য একজনকে ধুয়ে দিয়েছেন সুইং মাস্টার।

তিনি বলেন, দেশে সেই পুরনো পদ্ধতি চলছে। পরিবর্তন আনার জন্য পদ্ধতি পরিবর্তন করা প্রয়োজন। সেই সঙ্গে ভাবনায়ও পরিবর্তন আনতে হবে।

ওয়াসিমের সেই বক্তব্যের ভিডিও নিজের টুইটার অ্যাকাউন্টে রি-পোস্ট করেছেন সাবেক পাক গতিতারকা শোয়েব। পাকিস্তানের ক্রিকেটে বড়সড় পরিবর্তন প্রয়োজন বলে মনে করে তিনিও।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 91 বার)


Print
এই পাতার আরও সংবাদ