কারিনা একসময় আমার কোলে খেলতো! এখন সে আমার নায়িকা

Print

চলতি মাসেই ২৭ অগাস্ট মুক্তি পাবে কারিনা কাপুর খান ও অক্ষয় কুমার অভিনীত ‘গুড নিউজ’। সেই সিনেমা নিয়েই এক সাক্ষাৎকারে অক্ষয় ও কারিনা জানিয়েছেন অজানা বেশ কিছু কথা। বয়সে কারিনার থেকে অনেকটাই বড় অক্ষয়।

বলিউডে অভিনেতা যখন কাজ করছেন কারিনা তখন বেশ ছোট। সেই বিষয়ে কারিনা জানিয়েছেন, ”অক্ষয় যখন সিনেমার জন্য শ্যুটিং করত তখন আমি ক্যামেরার পিছনে থাকতাম।”

অক্ষয়ও জানান, ”আমি যখন বলিউডে কারিশমার সঙ্গে কাজ করি, কারিনা তখন অনেক ছোট, তাকে কোলে নিয়ে খেলতাম। আর এখন দেখুন কারিনা আমার নায়িকা।” সম্মতি জানিয়ে কারিনা জানান, ”এখনও অক্ষয় একই কাজ করে, আমার সঙ্গে প্রায় প্রত্যেকটা নায়িকার সঙ্গেই করে থাকে।”

অভিনেত্রী আরও জানান, ”আমার কাছে অক্ষয়ের সঙ্গে কাজ করা মানে, নিজের পরিবারের সদস্যের সঙ্গে কাজ করার মতো। খুবই আরাম পাই তার সঙ্গে কাজ করে।”

অক্ষয় আরও জানান, ”আমি সেই ধরনের অভিনেতা নই যে একটা চরিত্র করার জন্য নিজেকে হোটেলে বা ঘরে বন্দি করে রাখব দীর্ঘ ২ মাস ধরে। কেন অভিনেতারা এত চাপ নেন অভিনয়ের জন্য? আমার কোনও চরিত্রকে বুঝতে একদিন সময় লাগে। তারপর পরিচালক যা বলে সেইমতো কাজ করতে থাকি। আমার মাথাতে এটাই ঢোকে না কীভাবে একটা মানুষ টানা ২০০ দিন একটা সিনেমার শ্যুটিং করতে পারে। টম ক্রুশের মিশন ইম্পোশিবেল মাত্র ৫৫ দিনের শ্যুটিং শেষ হয়েছে। আমরা নিশ্চয়ই তার থেকে বড় মাপের কিছু বানাচ্ছি না?”

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 66 বার)


Print
এই পাতার আরও সংবাদ