কুয়াশায় শাহজালাল-শাহ আমানতে বিমান ওঠানামা বন্ধ

Print

ঘন কুয়াশার কারণে হযরত শাহজালাল ও শাহ আমানত বিমানবন্দরে বিমান ওঠানামা বন্ধ রাখা হয়েছে। এ দুটি বিমানবন্দরের দায়িত্বরত কর্মকর্তারা বিষয়টি নিশ্চিত করে জানিয়েছেন, আবহাওয়া অনুকূলে আসলে বিমান ওঠানামা স্বাভাবিক হবে।

শনিবার সকালের পর থেকে চট্টগ্রাম শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দরে ঘন কুয়াশায় বিমানের কয়েকটি ফ্লাইট ওঠা-নামায় বিঘ্ন ঘটে। পরে সাময়িক বন্ধ ঘোষণা করা হয় বিমান চলাচল।

শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দরের ম্যানেজার উইং কমান্ডার সারোয়ার ই আলম বলেন, ঘন কুয়াশায় ভিজিবিলিটি কমে গেছে, তাই ফ্লাইট ওঠা-নামা সাময়িক বন্ধ ঘোষণা করা হয়েছে। শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে অভ্যন্তরীণ কোনো ফ্লাইট ছেড়ে আসেনি। আন্তর্জাতিক রুটের দুটি ফ্লাইট আকাশে চক্কর দিচ্ছিল। আশা করছি, কিছু সময়ের মধ্যে সেগুলো অবতরণ করবে।

এদিকে আগামী দুই থেকে তিনদিন নদী অববাহিকায় কুয়াশার এ অবস্থা অব্যাহত থাকতে পারে বলে জানিয়েছে আবহাওয়া অফিস।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 50 বার)


Print
এই পাতার আরও সংবাদ