কোরআনের আয়াত সত্য, তাই বিএনপির উদ্দেশ্য সফল হয়নি

Print

বিএনপিকে উদ্দেশ করে সাবেক নৌ-পরিবহনমন্ত্রী শাজাহান খান বলেছেন, পাপীদের নিয়ে যারা জোট করেছে, তাদের উদ্দেশ্য সফল হয়নি।

তিনি বলেন, ‘ধর্মের নামে তারা (বিএনপি) আমার দেশের মানুষকে হত্যা করেছে। কোরআনের আয়াত সত্য, তাই তাদের উদ্দেশ্য সফল হয়নি। মানুষ হত্যা করেও তারা সফল হয়নি।’

মঙ্গলবার দুপুরে মাদারীপুরের পশ্চিম মাঠ মাদ্রাসার উপবৃত্তি বিতরণ ও মসজিদ পরিদর্শন অনুষ্ঠান স্থানীয় এই সংসদ সদস্য এসব কথা বলেন।

তিনি আরও বলেন, ‘যে সব উন্নয়ন এখনো হয়নি তা আমাকে মনে করিয়ে দেবেন, যাতে আমরা পরে আসলে দেখি কারও কোনো অভিযোগ না থাকে।’

মসজিদের উন্নয়নে পাঁচ লাখ টাকা প্রদান করা হবে বলে স্থানীয় এই সংসদ সদস্যের পক্ষ থেকে জানানো হয়। বহুতল ভবনের জন্য যে আবেদন করা হয়েছে তা অতিসত্বর বাস্তবায়নের ব্যবস্থা করা হবে বলেও তিনি জানান।

এরপর অনুষ্ঠানে একশ’ ছাত্র-ছাত্রীদের মাঝে বৃত্তির অনুদান তুলে দেওয়া হয়।

অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা সাইফুদ্দিন গিয়াস, জেলা পরিষদের সদস্য ফারুক খান, হরষিত কুমার সাহা ও দেলোয়ার হোসেন, মাদ্রাসার প্রতিষ্ঠাতা সিদ্দিকুর রহমান।

অনুষ্ঠান সঞ্চালনা করেন জাতীয় বিশ্ববিদ্যালয়ের ডেপুটি রেজিস্ট্রার মো. শাহাবুদ্দিন আহমেদ। সার্বিক ব্যবস্থাপনায় ছিলেন মাদ্রাসার অধ্যক্ষ মো. মনিরুজ্জামান।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 92 বার)


Print
এই পাতার আরও সংবাদ