খাবার খেয়ে অসুস্থ ১৯

Print

ঢাকার দোহার উপজেলায় বিজয় দিবস উপলক্ষে দেওয়া খাবার খেয়ে অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন শিশুসহ ১৯জন এবং আরো ১২ জন প্রাথমিক চিকিৎসা নিয়ে বাসায় চলে গেছেন। রাতে রোগীর সংখ্যা আরও বাড়তে পারে।

উপজেলা প্রশাসনের অর্থায়নে উপজেলা মুক্তিযোদ্ধাদের আয়োজনে সোমবার দুপুরে বিরিয়ানি বিতরণ করা হয়।

উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা মো. জসিম উদ্দিন জানিয়েছেন, ওই খাবার খেয়ে অসুস্থ হয়ে সন্ধ্যা থেকে রাত ১২টা পর্যন্ত বিভিন্ন সময়ে মোট ১৯ জন হাসপাতালে ভর্তি হয়েছেন।

তাদের মধ্যে কয়েকজন হলেন- মঞ্জু (৫৫), বেবি আক্তার (৪৫), নুরুল ইসলাম (৬০), কাদের (৬০), শিফাত জিয়া উদ্দিন (১২), নাফিজা আক্তার (৫৭), শামসুল ইসলাম খোকন (৭১), রোকেয়া (৭০), নাসিমা (৩৫), মাফুজ (৬৫), হ্যাপি (৬৫)।

জসিম উদ্দিন বলেন, বিকেল থেকে রাত ১১টা পর্যন্ত বিভিন্ন সময়ে মোট ৩১ জন হাসপাতালে চিকিৎসা নিতে এসেছেন। এদের মধ্যে ১৯ জনকে ভর্তি রাখা হয়েছে। বাকিরা প্রাথমিক চিকিৎসা নিয়ে চলে গেছেন। রাতে রোগীর সংখ্যা আরও বাড়তে পারে।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 37 বার)


Print
এই পাতার আরও সংবাদ