চট্টগ্রামে স্টেডিয়াম থেকে বিপিএলের ড্রোন ‘উধাও’

Print

বঙ্গবন্ধু বিপিএল সম্প্রচারে প্রযুক্তির কোনো কমতি রাখেনি বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। সম্প্রচারের নতুনত্ব নিয়ে আসার জন্য ছিল ড্রোনও। কিন্তু দুঃখজনক ঘটনা হলো চট্টগ্রামের জহুর আহমেদ স্টেডিয়াম আজ মঙ্গলবার দুপুরে শুরু হওয়া রাজশাহী রয়্যালস ও খুলনা টাইগার্স ম্যাচ চলাকালীন একটি ড্রোন হারিয়ে যায়।

সম্প্রচার প্রতিষ্ঠান রিয়েল ইম্প্যাক্টের কর্মীরা হারিয়ে যাওয়ার সত্যতা নিশ্চিত করেছে। প্রতিষ্ঠানটি এ ড্রোনের খোঁজ দাতাকে ১০ হাজার টাকা পুরস্কার দেওয়া হবে বলে ঘোষণা দিয়েছে। এই প্রতিবেদনটি লেখা পর্যন্ত ড্রোনটি খুঁজে পাওয়া যায়নি।

রিয়েল ইম্প্যাক্টের একজন কর্মী জানান, ম্যাচের মধ্যে ওপর থেকে মাঠের পুরো শর্ট নেওয়ার জন্য ড্রোন উড়ানো হয়। কিন্তু ড্রোনটি হুট করে সিগন্যাল বন্ধ করে মাটিতে পড়ে যায়। উদ্ধারকর্মীরা ড্রোন খুঁজতে গিয়ে পরবর্তীতে সেটা আর খুঁজে পাননি।

১১ ডিসেম্বর থেকে শুরু হওয়া বিপিএলের দ্বিতীয় পর্বের খেলা চলছে চট্টগ্রামে।  এই খেলা চলবে ২৩ ডিসেম্বর পর্যন্ত। চট্টগ্রামে প্রথম ম্যাচে মুশফিকের দুর্দান্ত ব্যাটিংয়ে রাজশাহীকে উড়িয়ে দিয়েছে খুলনা টাইগার্স। মুশফিক মাত্র চার রানের জন্য সেঞ্চুরি মিস করে সাজঘরে ফেরেন।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 86 বার)


Print
এই পাতার আরও সংবাদ