চট্টগ্রাম উত্তর আওয়ামী লীগের সভাপতি কে এই সালাম ?

Print

চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের সভাপতি নির্বাচিত হয়েছেন এমএ সালাম।

শনিবার (০৭ ডিসেম্বর) সম্মেলনের দ্বিতীয় অধিবেশনে কাউন্সিলের মাধ্যমে তাকে এ পদে নির্বাচিত করা হয়। বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের তার নাম ঘোষণা করেন।

প্রায় সাত বছর পর অনুষ্ঠিত এই সম্মেলনে কাউন্সিলরদের সরাসরি ভোটে সভাপতি পদে এমএ সালাম এবং সাধারণ সম্পাদক পদে শেখ আতাউর রহমান আতা নির্বাচিত হয়েছেন।

চট্টগ্রামের হাটহাজারী উপজেলার পূর্ব শিকারপুরের সন্তান এমএ সালাম বর্তমানে চট্টগ্রাম পাঁচলাইশ মডেল থানার বাসিন্দা।

তিনি চট্টগ্রাম জেলা আওয়ামী লীগের আগের কমিটির সাধারণ সম্পাদক ছিলেন। এছাড়া চট্টগ্রাম জেলা পরিষদের বর্তমান চেয়ারম্যান এমএ সালাম।

২০১৬ সালের ২৮ ডিসেম্বর জেলা পরিষদ নির্বাচনে এম এ সালাম বিনা প্রতিদ্বন্দ্বিতায় চেয়ারম্যান নির্বাচিত হন। জেলা পরিষদের নির্বাচনের আগে তিনি জেলা পরিষদের প্রশাসক হিসেবে পাঁচ বছর দায়িত্ব পালন করেন।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 82 বার)


Print
এই পাতার আরও সংবাদ