জ্যামাইকার টনির মাথায় মিস ওয়ার্ল্ডের মুকুট

Print

এ বছর মিস ওয়ার্ল্ড নির্বাচিত হয়েছেন জ্যামাইকার টনি-এন সিং। লন্ডনে শনিবার রাতে বিজয়ী ঘোষণা করার পর আবেগাপ্লুত হয়ে পড়েন টনি। তিনি জানিয়েছেন, তিনি নারী ও শিশুদের জন্য টেকসই পরিবর্তনের লক্ষ্যে কাজ করতে চান।

২৩ বছর বয়সী টনি স্নাতক করেছেন ফ্লোরিডা স্টেট ইউনিভার্সিটি থেকে। তিনি জানিয়েছেন, তার সব অর্জনের মধ্যে সৌন্দর্যটা সবচেয়ে কম গুরুত্বপূর্ণ।

টনি আরও বলেন, আমরা যদি নারীদের কথা বলি… এটা এমন কিছু পদক্ষেপের বিষয়ে হওয়া উচিত যা তাদের সন্তান এবং সন্তানের সন্তানদের জীবনের জন্য মূল্যবান ব্যাপার হয়ে উঠবে।

মিস ওয়ার্ল্ডের এবারের আসরে চূড়ান্ত পর্বে জায়গা করে নিয়েছিলেন নাইজেরিয়া, ব্রাজিল, ভারত, জ্যামাইকা ও ফ্রান্সের প্রতিযোগীরা। তার মধ্যে প্রথম রানারআপ হয়েছে ফ্রান্স ও দ্বিতীয় রানারআপ হয়েছেন ভারতের প্রতিযোগী।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 50 বার)


Print
এই পাতার আরও সংবাদ