ডিপজলের বাসায় হঠাৎ পুলিশের হানা, ভেতরে নায়িকা রেসি!

Print

সাভারের ‘দিপু ভিলা’ ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় অভিনেতা মনোয়ার হোসেন ডিপজলের শুটিং বাড়ি। এখানে গেল কয়েকদিন ধরেই পুলিশের আনাগোনা। সকাল থেকে রাত অবধি চলে পুলিশের অ্যাকশন। তবে এটা চমকে ওঠার মতো কিছু নয়। মূলত ডিপজলের শুটিং বাড়িতে চলছে লেডি অ্যাকশন ভিত্তিক সিনেমা ‘ইয়েস ম্যাডাম’ এর শুটিং।

জানা গেছে, এই ছবিতে পুলিশের চরিত্রে হাজির হয়েছেন চিত্রনায়িক আমান রেজা, চিত্রনায়িকা কেয়া ও তানহা মৌমাছি। তাদের সঙ্গে যোগ দিয়েছেন চিত্রনায়িকা রেসি। গেল ২২ ডিসেম্বর থেকে এখানে সিনেমাটির শুটিং চলছে। সেখানে পুলিশের বিভিন্ন ধরনের অভিযানের আদলে সেট নির্মাণ করে চলছে সিনেমাটির দৃশ্যধারণ।

তারকাবহুল এ ছবিটি নির্মাণ করছেন রকিবুল আলম রকিব। নির্মাতা গণমাধ্যমকে জানান, সিনেমাটি মৌলিক গল্পে নির্মাণ করা হচ্ছে। সিনেমাটির তিনজন মেয়ের সাহসীকতা তুলে ধরা হয়েছে। দর্শকরা এ সিনেমাটি দেখে আশা করি হতাশ হবেন না। সোমবার থেকে আমরা ডিপজল ভাইয়ের বাড়িতে ‘ইয়েস ম্যাডাম’ সিনেমার শুটিং করছি।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 55 বার)


Print
এই পাতার আরও সংবাদ