ঢাকায় বিএনপির মেয়র প্রার্থী হচ্ছেন যারা

Print

ঢাকার দুই সিটির নির্বাচন নিয়ে রাজনৈতিক দলগুলো তেমন জোরালোভাবে মাঠে না থাকলেও এরইমধ্যে তফসিল ঘোষণা করেছে নির্বাচন কমিশন। ঘোষিত তফসিল অনুযায়ী আগামী ৩০ জানুয়ারি ঢাকার দুই সিটি করপোরেশনের ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে।

তবে মনোনয়নপত্র জমা দেওয়ার জন্য প্রার্থীদের সময় দেয়া হয়েছে মাত্র এক সপ্তাহ। ৩১ ডিসেম্বরের মধ্যেই মনোনয়নপত্র চেয়েছে নির্বাচন কমিশন।

রাজধানীর দুই মেয়র নির্বাচনে দুটি বড় দলের মধ্যেই মূলত লড়াই হবে। তাই আওয়ামী লীগ আর বিএনপি থেকে কারা মনোনয়ন পাচ্ছেন তা নিয়ে নাগরিকদের মধ্যে কৌতুহল আছে।

মেয়র পদে বিএনপির প্রার্থীরা লড়াই করবেন বলে জানিয়েছেন দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। সোমবার (২৩ ডিসেম্বর) বিকেলে বিএনপির স্থায়ী কমিটির জরুরি বৈঠক শেষে সংবাদ সম্মেলনে তিনি মেয়র নির্বাচনে যাওয়ার বিষয়টি নিশ্চিত করেন। তিনি জানান, ২৬ ডিসেম্বর মনোনয়ন ফরম বিতরণ করা হবে। ২৭ ডিসেম্বর ৪ টার মধ্যে মনোনয়ন ফরম জমা দিতে হবে।

সরকারি দলের প্রার্থীকে জেতানোর জন্যই নির্বাচন কমিশন তড়িঘড়ি করে তফসিল ঘোষণা করেছে বলে তিনি অভিযোগ করেন।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 103 বার)


Print
এই পাতার আরও সংবাদ