তরুণ ক্রীড়া সাংবাদিক অর্ণবের আকস্মিক মৃত্যু, বিসিবির শোক

Print

ক্রীড়া প্রতিবেদক অর্ণব মজুমদার দীপায়ন (২৭) মারা গেছেন। তার অকাল মৃত্যুতে শোক জানিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

শুক্রবার দুপুরে পেটে ব্যথা হচ্ছে মনে করে উত্তরখানে তার বাসার পাশের একটি ফার্মেসিতে ওষুধ কিনতে গিয়ে জ্ঞান হারান অর্ণব। পরে হাসপাতালে নেয়ার পথে মারা যান এ তরুণ ক্রীড়া সাংবাদিক। চিকিৎসকরা জানান, হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে তার।

দেশের ক্রিকেট বিটে নিয়মিত কাজ করতেন বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমের অর্ণব। তার সহকর্মী অনিক মিশকাত জানান, দুপুরে হঠাৎ অসুস্থ হয়ে পড়েন অর্ণব। পেটে ব্যথা হচ্ছে মনে করে উত্তরখানে তার বাসার পাশের একটি ফার্মেসিতে ওষুধ কিনতে গিয়ে জ্ঞান হারান তিনি। পরে হাসপাতালে নেয়ার পথে দুপুর ১টা ৪০ মিনিটের দিকে তার মৃত্যু হয়। চিকিৎসকরা জানান, অর্ণব হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গেছেন।

মৃত্যুর খবর শুক্রবার বিপিএলে ম্যাচ চলার সময় মিরপুরের প্রেসবক্সে পৌঁছালে সহকর্মী সাংবাদিকরা শোকেস্তব্ধ হয়ে পড়েন। ক্রিকেট বোর্ডের পক্ষ থেকে দ্রুতই জানানো হয় শোক। বিপিএলে ঢাকা প্লাটুন ও কুমিল্লা ওয়ারিয়র্সের ম্যাচ চলাকালীন জায়ান্ট স্ক্রিনে ভেসে ওঠে শোকবার্তা।

বিডিনিউজের আগে ক্রীড়া প্রতিবেদক হিসেবে আড়াই বছর কাজ করেছেন অর্ণব। তরুণ এ সাংবাদিকের গ্রামের বাড়ি নেত্রকোনায়৷ পরিবারে আছেন মা ও একমাত্র বোন। চাকরি থেকে অবসর নেয়া অর্ণবের মা থাকেন নেত্রকোনায়। বোন পড়াশোনা করেন ভারতে।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 101 বার)


Print
এই পাতার আরও সংবাদ