ধাওয়ানের পর ভুবনেশ্বরকেও হারালো ভারত

Print

হাঁটুর ইনজুরিতে ক্যারিবীয়দের বিপক্ষে ঘরের মাঠে সিরিজ থেকে আগেই ছিটকে গেছেন ওপেনার শিখর ধাওয়ান। টি-টোয়েন্টি সিরিজে তার বদলে খেলেছিলেন উইকেটরক্ষক ব্যাটসম্যান সানজু স্যামসন। ওয়ানডের আগে জানা গেলো, এ ফরম্যাটেও ফেরা হচ্ছে না তার। যার ফলে নেয়া হয় মায়াঙ্ক আগারওয়ালকে।

ধাওয়ানের পর এবার ওয়ানডে সিরিজ শুরুর আগে ডানহাতি পেসার ভুবনেশ্বর কুমারকেও হারালো ভারতীয় ক্রিকেট দল। কুচকির চোটের কারণে ওয়ানডে সিরিজে থাকতে পারছেন না তিনি। বদলি হিসেবে ডেকে নেয়া হয়েছে শার্দুল ঠাকুরকে।

ভুবনেশ্বরের ইনজুরির খবর জানিয়ে দেয়া সংবাদ বিজ্ঞপ্তিতে ভারতীয় ক্রিকেট বোর্ডের পক্ষ থেকে বলা হয়েছে, ‘বুধবার টি-টোয়েন্টি সিরিজের শেষ ম্যাচের পরই ডান কুচকিতে ব্যথার কথা জানিয়েছিল ভুবনেশ্বর। এর পর তার আল্ট্রাসাউন্ড স্ক্যান করা হয় এবং জানা গিয়েছে ডানহাতি এ পেসারের হার্নিয়ার সমস্যা আবার মাথাচাড়া দিচ্ছে। এখন বিশেষজ্ঞ ডাক্তারদের সঙ্গে কথা বলে যথাযথ ব্যবস্থা নেয়া হবে।’

সাম্প্রতিক সময়ে ইনজুরি যেনো ভুবনেশ্বরের নিত্যদিনের সঙ্গিতে পরিণত হয়েছে। সবশেষ ওয়ানডে বিশ্বকাপে পাকিস্তানের বিপক্ষে ম্যাচে ২.৪ ওভার বোলিং করে হ্যামস্ট্রিংয়ের চোটে ছিটকে যান, ফিরে আসেন সেমিফাইনাল ম্যাচে। এরপর আবার চোটের কারণে মিস করেন ঘরের মাঠে দক্ষিণ আফ্রিকা ও বাংলাদেশ সিরিজ।

এবার তিনি মাঠে বাইরে বসেই দেখবেন ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ওয়ানডে সিরিজ। আগামীকাল (রোববার) চেন্নাইতে মাঠে গড়াবে ওয়ানডে সিরিজের প্রথম ম্যাচ। টি-টোয়েন্টি সিরিজের তিন ম্যাচে খরুচে বোলিং করে মোটে ২ উইকেট নিতে পেরেছিলেন ভুবনেশ্বর।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 59 বার)


Print
এই পাতার আরও সংবাদ