পাঁচ মাসের শিশুর রহস্যজনক মৃত্যু

Print

সাভারের আশুলিয়ায় মারিয়া নামের পাঁচ মাস বয়সী এক শিশুর রহস্যজনক মৃত্যু হয়েছে। এ ঘটনায় নুর জাহান (৩৪) নামের এক নারীকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে পুলিশ।

সোমবার (২৩ ডিসেম্বর) রাতে আশুলিয়ার বুড়িবাজার এলাকায় এ ঘটনা ঘটে।

নিহম শিশু মারিয়া রাজশাহী জেলার বাঘমাড়া থানার নামকান গ্রামের ফারুকের মেয়ে। ফারুক ও তার স্ত্রী পোশাক শ্রমিক। তারা বুড়িবাজার কুদ্দুসের বাড়িতে মেয়েকে নিয়ে ভাড়া থাকতেন।

পুলিশ জানায়, মারিয়ার বাবা ও মা পোশাক কারখানায় কাজ করেন। তাই প্রতিদিন মারিয়াকে পাশের বাড়ির নুর জাহানের কাছে রেখে যান তারা। প্রতিদিনের মতো সোমবারও বাচ্চা তারা রেখে গিয়েছিল। কিন্তু সন্ধ্যায় এসে মেয়েকে মৃত অবস্থায় পান তারা। পরে পুলিশকে খবর দেওয়া হলে আশুলিয়ার পলাশবাড়ীর হাবিব ক্লিনিকে গিয়ে নিহত শিশুর মরদেহ উদ্ধার করে সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেই সাথে সেই নারীকে আটক করা হয়েছে।

এ বিষয়ে আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) সাজ্জাদ বলেন, আমরা হাসপাতালে গিয়ে দেখি মারিয়ার মুখে মারধরের চিহ্ন রয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে তাকে মেরে ফেলা হয়েছে। তবে ময়নাতদন্তের পর বিষয়টি নিশ্চিত হওয়া যাবে।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 104 বার)


Print
এই পাতার আরও সংবাদ