পাকিস্তানই চায় না খেলতে!

Print

বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষ্যে আগামী বছর ঢাকায় এশিয়া একাদশ এবং বিশ্ব একাদশের মধ্যে একটি ম্যাচ আয়োজন করা হবে। কিন্তু এখানে বেঁধেছে আরেক ঝামেলা। পাকিস্তানি কোনো ক্রিকেটার এশিয়া একাদশে খেললে, ভারতীয়রা খেলবে না-এমন খবর ভারতীয় গণমাধ্যম ‘ইন্ডিয়া টুডে’র।

‘ইন্ডিয়া টুডে’র ওই প্রতিবেদন অনুযায়ী, এশিয়া একাদশ এবং বিশ্ব একাদশের মধ্যকার ম্যাচে দেখা যাবে না কোনো পাকিস্তানি খেলোয়াড়কে। যদিও বিসিবির পক্ষ থেকে এখনও এমন কোনো ঘোষণা দেয়া হয়নি।

ওই ম্যাচে তাই পাকিস্তানি খেলোয়াড়রা খেলবেন কি না, তা এখনও স্পষ্ট নয়। তবে নতুন খবর হলো, ভারতের আপত্তিতে নয়, পাকিস্তানের পক্ষ থেকেই নাকি এই ম্যাচের বিষয়টি নিয়ে ইতিবাচক সাড়া পাওয়া যায়নি।

১৭ মার্চ বঙ্গবন্ধুর জন্মদিন, ওইদিনই এশিয়া একাদশ আর বিশ্ব একাদশের ম্যাচটি অনুষ্ঠিত হবে। একই সময়ে পাকিস্তানি ক্রিকেটাররা ব্যস্ত থাকবেন ঘরোয়া পিএসএল নিয়ে। সেজন্য পাকিস্তানের পক্ষ থেকে ম্যাচের তারিখটা পেছানোরও অনুরোধ করা হয়েছিল, জানালেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন।

বিসিবি সভাপতি বলেন, ‘আমরা বাকি সব বোর্ডের সঙ্গে যোগাযোগ করেছি, তারা একটা রেসপন্স পাঠিয়েছে। পাকিস্তান হলো একমাত্র দেশ যারা বলেছে যে, তাদের পিএসএলের সঙ্গে তারিখটা সাংঘর্ষিক। ওরা তারিখটা পরিবর্তন করতে বলেছিল। আমরা আবার জানিয়েছি যে, এটা পরিবর্তন করা সম্ভব নয়। কারণ ১৭ মার্চ বঙ্গবন্ধুর জন্মদিন এবং আমাদেরকে সরকার থেকেই সময় দেয়া হয়েছে ১৮ থেকে ২২ মার্চের মধ্যে ম্যাচ আয়োজন করতে। কারণ সরকারের অন্যান্য অনুষ্ঠান তো আছে। তাই এর টাইম স্লটই এটা। এর বাইরে সরানোর কোনো উপায় নেই। এরপর আর তারা কোনো রেসপন্স করেনি। এটা হতে পারে, যেহেতু ওদের পিএসএল বা অন্য কোনো টুর্নামেন্টের সঙ্গে ক্ল্যাশ করে, তাই আসতে পারবে না।’

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 61 বার)


Print
এই পাতার আরও সংবাদ