পাটুরিয়া-দৌলতদিয়ায় পারাপারের অপেক্ষায় তিন শতাধিক গাড়ি

Print

পাটুরিয়া-দৌলতদিয়া নৌরুটে চার ঘণ্টা পর ফেরি চলাচল স্বাভাবিক হয়েছে। তবে নদী পারের অপেক্ষায় রয়েছে তিন শতাধিক যানবাহন।

ঘন কুয়াশার কারণে রাত ৩টার দিকে দুর্ঘটনা এড়াতে ফেরি চলাচল বন্ধ করে দেয় বিআইডব্লিউটিসি। পরে কুয়াশা কমায় সকাল ৭টায় ফেরি চলাচল শুরু হয়।

বিআইডব্লিউটিসি’র দৌলতদিয়া ঘাটের সহকারী ব্যবস্থাপক রুহুল আমীন জানানা, ঘন কুয়াশার কারণে বুধবার রাত থেকেই ফেরি চলাচল ব্যাহত হচ্ছিল। এক পর্যায়ে মার্কিং পয়েন্ট ও বিকন বাতি দেখা না যাওয়ায় দুর্ঘটনা এড়াতে রাত ৩টায় ফেরি চলাচল বন্ধা রাখা হয়। পরে বৃহস্পতিবার (২৬ ডিসেম্বর) সকাল ৭টায় কুয়াশা কমায় ফেরি চলাচল শুরু হয়।

তবে দীর্ঘক্ষণ নৌযান চলাচল বন্ধ থাকায় ঘাট এলাকায় যানজটের সৃষ্টি হয়েছে। এতে দুর্ভোগে পড়েছেন যাত্রী ও পরিবহন সংশ্লিষ্টরা।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 80 বার)


Print
এই পাতার আরও সংবাদ