প্রধানমন্ত্রীর কার্যালয়ের দেয়াল টপকানোর অভিযোগে যুবক রিমান্ডে

Print

রাজধানীর তেজগাঁওয়ে প্রধানমন্ত্রীর কার্যালয়ের সংরক্ষিত এলাকায় দেয়াল টপকে প্রবেশ করার এক যুবককে আটক করেছে নিরাপত্তা বাহিনীর সদস্যরা। পরে তাকে ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালত থেকে শুক্রবার দুইদিনের রিমান্ড নিয়ে জিজ্ঞাসাবাদ করছে পুলিশ।

এ ঘটনায় মামলার তদন্তকারী কর্মকর্তা তেজগাঁও থানার উপ-পরিদর্শক (এসআই) ফারুক খান গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেছেন।

আটক যুবকের নাম শেখ রাসেল (২০) বলে জানা গেছে। তার বাড়ি নেত্রকোনার আটপাড়া থানার মঙ্গলসিদ্ধ গ্রামে। বাবার নাম আব্দুল লতিফ। তিনি নারায়ণগঞ্জে একটি পোশাক কারখানায় শ্রমিক হিসেবে কাজ করেন বলে দাবি করেছেন।

মামলার এজহারে বলা হয়, শেখ রাসেল সেদিন প্রধানমন্ত্রীর কার্যালয়ের দেয়াল থেকে ভেতরে পড়ে আহত হন। সেখান থেকে রাসেলকে এসপিবিএনের সহায়তায় এসএসএফ (অপারেশন) অফিসে নিয়ে যাওয়া হয়। পরে মামলার বাদী পুলিশ এএসআই মিজানুর রহমান আসামি রাসেলকে চিকিৎসা দেওয়ার জন্য সোহরাওয়ার্দী হাসপাতালে নিয়ে যান। চিকিৎসা শেষে তাকে থানায় নিয়ে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

রাসেল কিছুটা যোগশূন্য কথাবার্তা বলছেন জানিয়ে তদন্তকারী কর্মকর্তা গণমাধ্যমকে জানিয়ছেন, বারবার তিনি বলছেন, ওখানে দেখতে গিয়েছিলেন। আবার কখনও বলছেন, মাননীয় প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাতের জন্য ওখানে গিয়েছিলেন।

বিষয়টি জানার জন্য তার এলাকায়ও খোঁজ-খবর নেওয়া হচ্ছে বলে জানিয়েছ পুলিশ।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 56 বার)


Print
এই পাতার আরও সংবাদ