প্রশংসিত হয়েও সেন্সর ছাড়পত্র পেলো না ‘বিশ্বসুন্দরী’

Print

অনেকদিন ধরেই শোনা যাচ্ছিলো, ডিসেম্বর মাসে মুক্তি পাবে সিয়াম আহমেদ ও পরীমনি অভিনীত ‘বিশ্বসুন্দরী’ সিনেমা। সেজন্য মুক্তির তারিখও ঘোষণা করা হয়েছে দুইবার। কিন্তু মুক্তি পায়নি এখনো ছবিটি।

কারণ ‘বিশ্বসুন্দরী’ আটকে আছে সেন্সরবোর্ডে। সিনেমাটির কিছু কাজ অসম্পূর্ণ থাকায় এটি সেন্সর ছাড়পত্র পাচ্ছে না।

সেন্সরবোর্ডের ভাইস চেয়ারম্যান নিজামুল কবির বলেন, ‘আমরা বোর্ডের সদস্যরা মিলে ছবিটি একবার দেখেছি। সেখানে লক্ষ করলাম ছবিটি বেশ ভালো গল্পে নির্মিত। কিন্তু সিনেমার কিছু কাজ শেষ হয়নি। ব্যাকগ্রাউন্ড বাকি রয়েছে। এজন্য সেন্সর ছাড়পত্র না দিয়ে আমরা সিনেমাটির সঙ্গে সংশ্লিষ্টদের চিঠি দিয়েছি।

এ প্রসঙ্গে কথা বলতে গিয়ে সিনেমাটির পরিচালক চয়নিকা চৌধুরী বলেন, ‘ছবিটিতে কোনো আপত্তি পাওয়া যায়নি। কিছু টেকনিক্যাল কারণে এর ব্যাকগ্রাউন্ড মিউজিকটি অসম্পূর্ণ ছিলো। তবে দুই একদিনের মধ্যেই সব সম্পূর্ণ করে আবার সেন্সরের জন্য আবেদন করবো।’

ছোট পর্দার পরিচালক চয়নিকা চৌধুরী পরিচালিত প্রথম সিনেমা ‘বিশ্বসুন্দরী’-তে সিয়াম-পরিমনি ছাড়াও অভিনয় করেছেন আলমগীর, চম্পা, ফজলুর রহমান বাবু, আনন্দ খালেদ, মনিরাসহ আরও অনেকে।

সিনেমাটি প্রযোজনা করেছে সান মিউজিক অ্যান্ড মোশন পিকচার্স।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 64 বার)


Print
এই পাতার আরও সংবাদ