প্রস্তুত মঞ্চ, উদ্বোধনের অপেক্ষায় বঙ্গবন্ধু বিপিএল

Print

বঙ্গবন্ধু বাংলাদেশ প্রিমিয়ার লিগের ডংকা বেজেছে আগেই। আগামী বুধবার থেকে শুরু হবে মাঠের খেলা। সে লক্ষ্যে এরই মধ্যে মিরপুরের একাডেমি অনুশীলন শুরু করে দিয়েছে দলগুলো। আয়োজক বিসিবিও গুছিয়ে এনেছে প্রায় সব কাজ।

তবু বাকি আনুষ্ঠানিক উদ্বোধনের ঘোষণা। আগামীকাল (রোববার) প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাত ধরেই পর্দা উঠবে এবারের বিশেষ বিপিএলের। এবারের আসরটি বিশেষ, কারণ এটি উৎসর্গ করা হয়েছে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নামে।

উদ্বোধনের জন্য প্রস্তুত মঞ্চ। চব্বিশ ঘণ্টাবাদেই শেখ হাসিনার হাত ধরে হবে উদ্বোধন। এরপর মঞ্চ মাতাবেন বাংলাদেশের মমতাজ, জেমস থেকে শুরু করে ভারতের সালমান খান, ক্যাটরিনা কাইফ, সনু নিগাম ও কৈলাশ খেররা।

উদ্বোধনী অনুষ্ঠানের জন্য মঞ্চ তৈরি করা হয়েছে মাঠের পূর্ব দিকের সাধারণ গ্যালারিকে পেছনে রেখে, অর্থাৎ পূর্বদিকের গ্যালারির পুরোটাই ঢাকা পড়ে যাবে মঞ্চের পেছনের পর্দার কারণে। সে কারণেই সাধারণ গ্যালারিতে কোনো ধরনের কোনো টিকিট থাকছে না, কেউ যেতেও পারবে না।

যেহেতু সাধারণ গ্যালারিই পড়ে গেছে মঞ্চের পেছনে, তাই সেখান থেকে কিছু দেখা যাবে না বিধায় উদ্বোধনী অনুষ্ঠানে পূর্ব গ্যালারি থাকবে বন্ধ। মাঠের পূর্ব দিকে নির্মীয়মাণ মঞ্চের একদম সামনে প্রধানমন্ত্রীর বসার জন্য বিশেষ ব্যবস্থা করা হয়েছে এবং মাঠের ভেতরেই তিন স্তরে চেয়ার বসানো হয়েছে।

উদ্বোধনী অনুষ্ঠান মাঠে বসেও দেখা যাবে। সেজন্য গুনতে হবে ১০ হাজার টাকা। এছাড়া মাঠের মধ্যেই তবে মঞ্চ থেকে খানিক দূরে বসে দেখার জন্য গুনতে হবে ৫ হাজার টাকা।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 98 বার)


Print
এই পাতার আরও সংবাদ