বঙ্গবন্ধুকে নিয়ে যা বললেন সালমান

Print

রোববার হোম অব ক্রিকেট মিরপুরে হয়ে গেল বাংলাদেশ প্রিমিয়ার লিগের সপ্তম আসরের বর্ণিল উদ্বোধনী অনুষ্ঠান। এর প্রধান আকর্ষণ ছিলেন বলিউড সুপারস্টার সালমান খান। সঙ্গে ছিলেন শিলা কা জওয়ানি ক্যাটরিনা কাইফ। দুজনই মঞ্চে পারফর্ম করেন।

তবে সবচেয়ে বেশি নজর কাড়েন সালমান। পারফরম্যান্স শেষে দর্শকদের উদ্দেশে বাংলা ভাষায় কথা বলেন তিনি। স্বভাবতই সবার হৃদয় ও মন জয় করেন সল্লু।

এসময় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভূয়সী প্রশংসা করেন সালমান। বাংলাদেশের মানুষ তাকে অনেক ভালোবাসেন। এজন্যই তিনি তিনবার প্রধানমন্ত্রী হয়েছেন বলে মত দেন বলিউড তারকা।

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে এবারের আসরের নামকরণ করা হয়েছে বঙ্গবন্ধু বিপিএল। স্বাভাবিকভাবেই বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা জানান সালমান। বাংলাদেশের স্থপতিকে নিয়ে স্বল্প পরিসরে আলোচনাও করেন তিনি।

বলিউড ভাইজান বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের এটা জন্মশত বার্ষিকী। তিনি বাংলাদেশ সৃষ্টি করেছেন। উনি এদেশের জাতির পিতা। আমি বঙ্গবন্ধুজিকে অনেক ভালোবাসি। এ মহান নেতার জন্মের শত বছরে সমগ্র বাঙালি জাতিকে স্বাগত জানাই।

সবশেষে সালমান বলেন, জয় বাংলা, জয় বঙ্গবন্ধু। সঙ্গে কণ্ঠ মেলান ক্যাটরিনাও। এসময় মাঠে উপস্থিত দর্শকরাও তাদের সঙ্গে সমস্বরে বলে ওঠেন, জয় বাংলা, জয় বঙ্গবন্ধু।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 68 বার)


Print
এই পাতার আরও সংবাদ