বাংলাদেশে অস্ট্রেলিয়ার নতুন হাইকমিশনার জেরেমি ব্রুআর

Print

বাংলাদেশে অস্ট্রেলিয়ার নতুন হাইকমিশনার হিসেবে নিযুক্ত হয়েছেন জেরেমি ব্রুআর। আগামী বছরের জানুয়ারির মাঝামাঝি সময় থেকে তিনি দায়িত্ব নেবেন।

মঙ্গলবার (১৭ ডিসেম্বর) ঢাকার অস্ট্রেলিয়ার হাইকমিশন থেকে পাঠানো এক বিজ্ঞপ্তিতে এতথ্য জানানো হয়।

এতে বলা হয়, জেরোমি ব্রুআর সংযুক্ত আরব আমিরাতে রাষ্ট্রদূত ও ভানুয়াতুতে অস্ট্রেলিয়ার হাইকমিশনার হিসেবে দায়িত্ব পালন করেছেন। ব্রুআর অস্ট্রেলিয়ার পররাষ্ট্র ও বাণিজ্য দফতরের একজন ঊর্ধ্বতন কর্মকর্তা। বর্তমানে তিনি দক্ষিণ-পূর্ব এশিয়ার মেরিটাইম শাখার সহকারী সচিব।

এর আগে ব্রুআর রিয়াদে ডেপুটি হেড অব মিশন এবং পোর্ট মোসবিতে দ্বিতীয় সচিব হিসেবে দায়িত্ব পালন করেছেন। ব্রুআর অস্ট্রেলিয়ার অ্যাডিলেড বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক এবং মেলবোর্ন বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর ডিগ্রি অর্জন করেছেন।

মঙ্গলবার অস্ট্রেলিয়ার পররাষ্ট্র ও নারী বিষয়ক মন্ত্রী সিনেটর মরিস পেইন বাংলাদেশের হাইকমিশনার হিসেবে জেরোমি ব্রুআরের নাম ঘোষণা করেন। একইসঙ্গে বাংলাদেশে নিষ্ঠার সঙ্গে দায়িত্ব পালনের জন্য জুলিয়া নিবলেটকে ধন্যবাদ জানান।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 60 বার)


Print
এই পাতার আরও সংবাদ