বাবাকে বাঁচাতে কুবি শিক্ষার্থী মেহেদীর আকুতি

Print

 

তানভীর আহমেদ রাসেল, কুবি প্রতিনিধিঃ

কুমিল্লা বিশ্ববিদ্যালয়য়ের ফার্মেসী বিভাগের ২০১৭-১৮ শিক্ষাবর্ষের শিক্ষার্থী রেজওয়ান আহমেদ মেহেদীর বাবা মোঃ খুরশিদ আলম ‘ননহড কিং লিম্পোমা’ নামক ক্যান্সারে আক্রান্ত।

জানা যায়, মেহেদীর বাবা খুরশিদ আলম ঢাকার খিলগাঁও এর বাসিন্দা। গত দুই মাস যাবত তিনি এই ঘাতক ব্যাধির সাথে সংগ্রাম করছেন। বর্তমানে তিনি ঢাকা মেডিকেল কলেজ ও হাসপাতালে চিকিৎসাধীন আছেন। চিকিৎসারা অতিদ্রুত তাঁকে ভারতে নিয়ে চিকিৎসা করানোর পরামর্শ দিলেন। এর জন্য প্রায় ২০ লক্ষ টাকার প্রয়োজন।

রেজওয়ান জানান, গত ২ মাস ধরে নিজেদের সাধ্যমত বাবার চিকিৎসার খরচ চালিয়ে অনেকটা অসহায় হয়ে পড়েছি। এমতাবস্থায় বাবাকে বাঁচাতে সমাজের বিত্তবান সকল মহলের আর্থিক সহযোগিতা একান্তভাবে কামনা করছি।

আর্থিক সাহায্য পাঠানোর ঠিকানা-

রকেট – 016361263863
বিকাশ – 01796479083
01689308874
ব্যাংক একাউন্ট –
IBBL Account No : 20502400202608212

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 230 বার)


Print
এই পাতার আরও সংবাদ