বাবার সঙ্গে অভিমান করে মেয়ের আত্মহত্যা

Print

খুলনার ডুমুরিয়া উপজেলায় সাবিনা খাতুন (১৪) নামের একটি মেয়ে তার বাবার সঙ্গে অভিমান করে গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করেছে।

শুক্রবার (১৩ ডিসেম্বর) উপজেলার রোস্তমপুর (পশ্চিমপাড়া) এলাকায় নিজ ঘরের আড়ার সাথে ওড়না পেঁচিয়ে সাবিনা আত্মহত্যা করে। সাবিনা রোস্তমপুর গ্রামের রুহুল আমীন সরদারের মেয়ে।

এলাকাবাসী জানান, “শুক্রবার বিকালে সাবিনা পাশের বাড়িতে টেলিভিশন দেখতে যায়। এঘটনায় সাবিনাকে বকাঝকা করেন তার বাবা। একারণে অভিমান করে সবার অগোচরে ঘরের আড়ার সাথে ওড়না পেচিয়ে আত্মহত্যা করে সাবিনা।”

ডুমুরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিষয়টি নিশ্চিত করে জানান, “আত্মহত্যার খবর পেয়ে ঘটনাস্থল থেকে পুলিশ মরদেহ উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ (খুমেক) হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় থানায় মামলার প্রস্তুতি চলছে বলে জানান ওসি।”

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 93 বার)


Print
এই পাতার আরও সংবাদ