বিএনপি’র মনোনয়ন কিনলেন ইশরাক, রিপন, তাবিথ

Print

ঢাকার দুই সিটি করপোরেশন নির্বাচনে বিএনপি’র মনোনয়ন ফরম কিনেছেন তিনজন। ঢাকা উত্তর সিটিতে মেয়র পদে ফরম সংগ্রহ করেছেন বিএনপি’র নির্বাহী কমিটির সদস্য তাবিথ আউয়াল ও দলটির বিশেষ সম্পাদক ড. আসাদুজ্জামান রিপন। আর দক্ষিণে মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন অবিভক্ত ঢাকার মেয়র প্রয়াত সাদেক হোসেন খোকার ছেলে ইশরাক হোসেন। বিকাল সাড়ে তিনটায় ঢাকা মহানগর উত্তর বিএনপি’র কার্যালয় থেকে দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ করেন উত্তরের মেয়র পদপ্রার্থী তাবিদ আউয়াল। কিছুক্ষণ পর উত্তরের মেয়র পদে মনোনয়নপত্র সংগ্রহ করেন বিশেষ সম্পাদক আসাদুজ্জামান রিপন। বিকাল চারটায় ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির কার্যালয় থেকে নেতাকর্মী নিয়ে দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ করেন ইশরাক হোসেন।

পরে তিন প্রার্থী নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ে বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভীর সঙ্গে সাক্ষাৎ করেন। সাক্ষাৎ শেষে উত্তরের প্রার্থী তাবিথ আউয়াল বলেন, জনগণের সেবা এবং দেশের স্বার্থে বিএনপি সবসময় কাজ করে আসছে।

আমরা দেশের গণতান্ত্রিক আন্দোলনের অংশ হিসেবে নির্বাচনে অংশ নিচ্ছি। আর নির্বাচন সুষ্ঠু হওয়ার বিষয়টি সম্পূর্ণ নির্ভর করে নির্বাচন কমিশনের উপর। আমরা আশা করি নির্বাচন কমিশন এমন কোন আচরণ করবেন না যাতে করে মানুষ নির্বাচন বিমুখ হয়ে যায়। আমাকে সব সময় মানুষ জিজ্ঞেস করে তারা তাদের ভোট দিতে পারবে কিনা এবং তাদের ভোট গণনা হবে কিনা। দেশের মানুষ এখন তাদের ভোটের অধিকার নিয়ে শঙ্কায় রয়েছে। আমরা মানুষের ভোটের অধিকার ফিরিয়ে আনার জন্য সবসময় লড়াই চালিয়ে যাব।

ইলেক্ট্রনিক ভোটিং মেশিন (ইভিএম) নিয়ে শঙ্কা প্রকাশ করে তাবিথ আউয়াল বলেন, ইভিএম নিয়ে শুধু আমার না, সকল জনগণের শঙ্কা আছে। ইভিএমে বিষয়টা নিয়ে পুরো পৃথিবীতে শঙ্কা রয়েছে।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 63 বার)


Print
এই পাতার আরও সংবাদ