বিপিএলের টিকিট সংগ্রহে আগ্রহ হারাচ্ছে দর্শকরা

Print

সালমান খান, ক্যাটরিনা কাইফরা উদ্বোধনী মঞ্চ মাতাতে বাংলাদেশে আসলেও, অনুষ্ঠান উপভোগে আগ্রহ আগ্রহ নেই সাধারণ দর্শকদের। বেশিভাগ সময় ফাঁকা দেখা গেছে টিকিট কাউন্টার। প্রচারণার অভাব, সময় স্বল্পতা এবং উচ্চ মূল্যের কারণে উদ্বোধন উপভোগ থেকে বঞ্চিত হচ্ছেন অভিযোগ সাধারণ দর্শকদের। বিসিবি’র প্রত্যাশা প্রথম দিনে বিক্রি কম হলেও, অনুষ্ঠান শুরু আগেই শেষ হবে সব টিকিট।

সালমান খান, ক্যাটরিনা কাইফ, সনুনিগম, জেমসদের পারফরম্যান্স। টিকিট সংগ্রহে ডাকা হচ্ছে মাইকে। কিন্তু দর্শক নেই টিকিট নেয়ার।

স্টেডিয়ামের পাশের কাউন্টার ফাঁকা ছিল সকাল থেকে। বেলা গড়ানোর সাথে মিলেছে কিছু দর্শক। তবে তাদের কন্ঠে ছিল অভিযোগই বেশি। অনেকে আবার ফিরেছেন খালি হাতে। আক্ষেপ করলেন উচ্চমূল্যে নিয়ে।

চিত্রটা একই রকম ইনডোর স্টেডিয়ামের পাশের কাউন্টারে। টিকিট সংগ্রহের উচ্চ চাপ সমাল দিতে রয়েছেন পুলিশ। শৃঙ্খলিত ভাবে টিকিট সংগ্রহের জন্য বাঁশ দিয়ে করা হয়েছে লাইন। কিন্তু যাদের জন্য এতো আয়োজন দেখা নেই তাদের। অনেকে বলছেন স্বল্প সময়ের মধ্য বিক্রি করছে টিকিট। তাছাড়া রয়েছে অভাব রয়েছে প্রচার প্রচারণার। সাথে মূল্য নিয়ে অসন্তোষ।

আগের বছরগুলোতে বিশেষ আকর্ষণ থাকে বিপিএলের উদ্বোধনী অনুষ্ঠান। দর্শকদের মাঝে থাকে বাড়তি আগ্রহ। কিন্তু এবার কেন নেই। বিসিবি বলছে প্রথম দিন না হলেও, সব টিকিটই বিক্রি হবে অনুষ্ঠানের আগে।

বিপিএলের উদ্বোধনী অনুষ্ঠানের মধ্য দিয়ে শুরু হচ্ছে বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী উদযাপনের ক্ষণ গণনা।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 62 বার)


Print
এই পাতার আরও সংবাদ