বুবলীকে নিয়ে নতুন করে বাঁচতে চান শাকিব!

Print

এই জীবন আর ভালো লাগছে না নায়ক শাকিব খানের। চিত্রনায়িকা শবনম বুবলীকে নিয়ে নতুন করে বাঁচতে চান। দরকার হলে তাঁকে নিয়ে ভারতে পালিয়ে যেতেও দ্বিধা নেই শাকিবের! কি, চমকে উঠলেন?

তবে শুনুন আসল ঘটনা। বাস্তবে এমনটা কল্পনা অবধি না পৌঁছালেও সিনেমায় হুবহু এমন দৃশ্যে দেখা যাবে ঢালিউডের দুই জনপ্রিয় অভিনেতাকে।

বলা হচ্ছে ‘বীর’ ছবির কথা। এতে জুটি বেঁধেছেন শাকিব-বুবলী। ছবির একটি দৃশ্য এমন—জীবন নিয়ে হতাশ শাকিব। কাজ করছেন সীমান্ত-সংলগ্ন একটি কয়লার ডিপোতে। তবে তাঁকে নতুন করে বাঁচার স্বপ্ন দেখিয়েছেন বুবলী। এই সুন্দরীই তাঁর অনুপ্রেরণা। তাই বুবলীকে আঁকড়ে ধরে বাঁচতে চান শাকিব। জীবনের সাধ-আহ্লাদ পূর্ণ করতে প্রয়োজনে বুবলীকে নিয়ে পাশের দেশ ভারতে পালিয়ে যেতেও দ্বিধা নেই তাঁর।

শাকিব-বুবলীর এমনই প্রেমময় কিছু দৃশ্য সম্প্রতি ধারণ করা হয়েছে বলে জানিয়েছেন পরিচালক কাজী হায়াৎ। সম্প্রতি নারায়ণগঞ্জে শেষ হয়েছে এই পর্যায়ের শুটিং। আগামীকাল বৃহস্পতিবার থেকে শুরু হচ্ছে নতুন পর্যায়ের শুট। একটি অনুষ্ঠান উপলক্ষে শাকিব খান আজ ভারতে অবস্থান করছেন। তবে কাল সকালেই দেশে ফিরবেন।

‘বীর’ ছবিতে একেবারেই নতুন লুকে হাজির হচ্ছেন শাকিব খান। তবে লম্বা চুল, দাড়ি-গোঁফ ছাড়াও ফ্রেশ লুকে দর্শক দেখতে পাবেন বলে জানিয়েছেন নির্মাতা।

আজ বুধবার (১১ ডিসেম্বর) কাজী হায়াৎ বলেন, “যে ছেলে কয়লার ডিপোতে কাজ করে, তাকে তো ময়লা কাপড়, উসকোখুসকো চুল-দাড়িতে দেখাতেই হবে। শাকিব খানকে এর আগে সবাই ললিপপ হিরো হিসেবে দেখেছে। আমার ‘বীর’ ছবিতে গল্পের হিরো বানিয়েছি। ললিপপ হিরো হিসেবে তাকে আমি অসম্মান করছি না। কারণ, সেই লুকেই সে দেশের এক নম্বর হিরো হয়েছে। এ ছবিতে দর্শক শাকিবকে দেখবে বেশ কয়েকটি লুকে। এর মধ্যে একটিতে ময়লা কাপড়, চুল-দাড়িতে। আবার সিরিয়াল কিলার চরিত্রে যখন দর্শক দেখবে, তখন ফ্রেশ লুকে হাজির হবে। আমি শাকিব খানকে ধন্যবাদ দিতে চাই, কারণ এ ছবির জন্য অনেক কষ্ট করছে সে, তিন মাস চুল-দাড়ি পর্যন্ত কাটেনি।”

‘বীর’ প্রযোজনা করছে শাকিব খানের নিজস্ব প্রযোজনা প্রতিষ্ঠান এস কে ফিল্মস। ছবির সহপ্রযোজক মোহাম্মদ ইকবাল জানিয়েছেন, ছবিটি আগামী ঈদুল ফিতরেই মুক্তি পাবে।

জনপ্রিয় চলচ্চিত্র পরিচালক কাজী হায়াৎ। প্রায় অর্ধশত সিনেমা নির্মাণ করলেও হালের জনপ্রিয় তারকা শাকিব খানকে নিয়ে এর আগে কোনো চলচ্চিত্র নির্মাণ করেননি। ‘বীর’ তাঁর ৫০তম চলচ্চিত্র।

‘বীর’ সিনেমায় শাকিব-বুবলী ছাড়াও অভিনয় করছেন সাদেক বাচ্চু, মিশা সওদাগর, শিবা শানু, জ্যাকি আলমগীর, কাবিলাসহ অনেকে।

গত বছর রাজধানীর শ্রুতি স্টুডিওতে সিনেমাটির মহরত অনুষ্ঠিত হয়। এ সময় গানের রেকর্ডিংও হয়। এরই মধ্যে শাকিব খানের ছোটবেলার অংশ দৃশ্যধারণ করা হয়েছে।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 135 বার)


Print
এই পাতার আরও সংবাদ