বেনাপোলে জাঁকজমকপূর্ণ ভাবে সাদ্দাম হোসেনের জন্মদিন উদযাপন

Print

মোঃ রাসেল ইসলাম,যশোর ব্যুরো প্রধান: যশোরের বেনাপোলের বিশিষ্ট সাংবাদিক ও
(সিএন্ডএফ)ব্যবসায়ী মোঃ আয়ুব হোসেন পক্ষীর ছোট ভাই সাদ্দাম হোসেনের জন্মদিন জাঁকজমকপূর্ণ ভাবে পালিত হয়েছে।

মঙ্গলবার(১৭ই ডিসেম্বর) রাতে দি সান রুপ রেস্টুরেন্টে সাদ্দাম হোসেনের পরিবারকে নিয়ে এই জন্মদিন অনুষ্ঠান পালন করা হয়। জন্মদিন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন,সীমান্ত প্রেসক্লাব বেনাপোলের সাধারন সম্পাদক মোঃ আয়ুব হোসেন পক্ষী,প্রচার ও প্রকাশনা সম্পাদক মোঃ রাসেল ইসলাম।

এসময় আরো উপস্থিত ছিলেন,সাদ্দাম হোসেনের মা নাছিমা বেগম,বোন জেরিন আনান,নাবিলা নূর,পাখি,সানিয়া,জান্নাতুল ফেরদৌস রোজি,একা,লাখি,জাকিয়া আফরিন,দীপা,লাবলী,শার্শা উপজেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক ইকবাল হোসেন রাসেল,নাসির হোসেন,মহাসিন হোসেন হৃদয়,ইমরান হোসেন অভি, হুসাইন আহম্মেদ সংগ্রাম,আলী হোসেন,রাসুল ও প্রমুখ।

আজ তোমার জন্মদিন শুনেছি পূর্নিমা রাতে এসেছো তুমি ধরনীর কোলে, সেদিন খুশির হাট বসেছিল তারা’র দেশে। তোমার জন্যে পৃথিবীতে আজ আলোর ধারা, তোমার জন্যে বাগানে আজ ফুলের মেলা, তোমার জন্যে জোনাক জ্বলে পুকুর পাড়ে, তোমার জন্যে কাঁচপোকারা গান গায় সুরে সুরে। দক্ষিণের জানালায় বইছে সুরেলা বাতায়ন, পাখিদের ঠোটে আজ উল্লাসের মাতম।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 130 বার)


Print
এই পাতার আরও সংবাদ