ভৈরবে ২৫ হাজার পাউন্ডসহ হুন্ডি ব্যবসায়ী গ্রেফতার

Print

কিশোরগঞ্জের ভৈরব থেকে ২৪ হাজার ৯৬০ পাউন্ডসহ (বাংলাদেশি মুদ্রায় প্রায় ২৭ লাখ ৪৫ হাজার টাকা) আ. খালেক নামের এক হুন্ডি ব্যবসায়ীকে গ্রেফতার করেছে পুলিশ। বুধবার সকাল পৌনে ৭টার দিকে ভৈরব পৌর শহরের সিলেট বাসস্ট্যান্ড এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতার আবদুল খালেক চাঁদপুর জেলার মতলব উপজেলার ঘোড়াবাড়ি গ্রামের আ. হাসিম মিয়ার ছেলে।

ভৈরব থানার উপ-পরিদর্শক (এসআই) মো. মতিউজ্জামান জানান, আজ সকালে শহরের সিলেট বাসস্ট্যান্ড এলাকার রাস্তায় সন্দেহজনকভাবে ঘোরাফেরার সময় আ. খালেককে আটক করা হয়। পরে তার দেহ তল্লাশি করে ২৪ হাজার ৯৬০ পাউন্ড পাওয়া যায়। এসব পাউন্ড নিয়ে তার সিলেট থেকে ঢাকা যাওয়ার কথা ছিল। ভৈরব এসে তিনি বাস পাল্টিয়ে অন্য বাসে করে ঢাকা যাওয়ার চেষ্টা করছিলেন। এ ঘটনায় তাকে গ্রেফতার দেখিয়ে থানায় মামলা করা হয়েছে।

ভৈরব থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. শাহিন জানান, গ্রেফতার খালেক একজন হুন্ডি ব্যবসায়ী। তার বিরুদ্ধে মানিলন্ডারিং আইনে থানায় মামলা হয়েছে। এ বিষয়ে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেয়া হবে।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 63 বার)


Print
এই পাতার আরও সংবাদ