মধ্যরাতে দেয়ালে দেয়ালে পোস্টার লাগালেন আসিফ

Print

দেশের প্রথম পূর্ণদৈর্ঘ্য মিউজিক্যাল ফিল্ম ‘গহীনের গান’ ছবিতে আসিফ আকবর অভিনয় করেছেন ব্যতিক্রমী এক চরিত্রে। এতে ব্যবহার করা হয়েছে তারই গাওয়া নয়টি নতুন গান। ২০ ডিসেম্বর মুক্তি পেতে যাচ্ছে ছবিটি। আর এই সিনেমার মাধ্যমেই চলচ্চিত্রে অভিষেক করতে যাচ্ছেন আসিফ আকবর।

এদিকে, সোমবার (৯ ডিসেম্বর) দিবাগত রাতে বাংলাঢোল প্রযোজিত ‘গহীনের গান’ চলচ্চিত্রের টিম বেরিয়েছিলো ঢাকার রাস্তায়। উদ্দেশ্য, দেয়ালে দেয়ালে পোস্টার সাঁটানো। এরপর পূর্ব সিদ্ধান্ত অনুযায়ী এফডিসি এলাকা, কারওয়ান বাজার, শাহবাগ, পল্টনসহ রাজধানীর বিভিন্ন সড়কে পোস্টার লাগানোর কাজে ব্যস্ত হয়ে পড়েন তারা।

পোস্টার লাগানোর মিশন নিয়ে আসিফ আকবর বলেন, ‌‌‌”আমরা আগেই বলেছি, ‘গহীনের গান’ ছবিটি দর্শকের হৃদয়ের কাছে পৌঁছে দিতে চাই আমরা। এরই অংশ হিসেবে পোস্টার লাগানোর মতো গুরুত্বপূর্ণ কাজটি আমি ও আমার সহশিল্পী-কুশলীরা একসঙ্গে আনন্দের সঙ্গে শুরু করেছি। আশা করি দু’ একদিনের মধ্যে সর্বোচ্চ সংখ্যক স্থানে এই ছবির পোস্টার পোঁছে যাবে।”

‘গহীনের গান’-এর অন্যতম অভিনেতা ও কণ্ঠশিল্পী আসিফ আকবরের নেতৃত্বে পোস্টার লাগানোর এই মিশনে তার সঙ্গে ছিলেন অভিনেত্রী তমা মির্জা, তানজিকা আমিন, তুলনা আল হারুন, অভিনেতা আমান রেজা, কাজী আসিফ, গীতিকার-সুরকার তরুন মুন্সী, পরিচালক সাদাত হোসাইন, সিনেমাটোগ্রাফার বিদ্রোহী দীপন ও ছবিটির প্রযোজক এনামুল হকসহ অনেকে।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 64 বার)


Print
এই পাতার আরও সংবাদ