মাইকিং করেও বঙ্গবন্ধু বিপিএলে দর্শক টানতে পারেনি বিসিবি

Print

অনলাইনসহ পাঁচটি জায়গায় বঙ্গবন্ধু বাংলাদেশ প্রিমিয়ার লীগের (বিবিপিএল) টিকিট ছেড়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

গতকাল মঙ্গলবার থেকে নির্ধারিত জায়গায় টিকিট পাওয়া যাচ্ছে। আজ বুধবার চট্টগ্রাম চ্যালেঞ্জার্স ও সিলেট থান্ডারের মধ্যকার উদ্বোধনী ম্যাচ দিয়ে মাঠে গড়িয়েছে বিশেষ বিপিএলের আসর। কিন্তু গ্যালারিতে দেখা যায়নি তেমন কোনো দর্শক। ম্যাচের সময় গড়ালেও তা আর খুব বেশি বাড়েনি।

আজ বুধবার দুপুর ১টা ৩০ মিনিটে মিরপুর শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে চট্টগ্রাম-সিলেট ম্যাচটি শুরু হয়।

টস হেরে এই ম্যাচে ব্যাটিং করছে সিলেট থান্ডার। মাঠে দর্শক বলতে ছিল ইস্টার্ন স্ট্যান্ডে। তাও আসনের তুলনায় খুবই সামান্য। এ ছাড়া গ্র্যান্ড স্ট্যান্ড ও ক্লাব হাউজে ছিল হাতে গোনা কিছু দর্শক।

গতকাল সারা দিন শেরে বাংলা ক্রিকেট স্টেডিয়াম থেকে মাইকিং করে টিকিট প্রাপ্তির স্থান বলা হচ্ছিল। আজ ম্যাচ শুরুর আগেও দর্শকদের টানতে মাইকিং করা হয়েছিল। কিন্তু স্টেডিয়াম এলাকায় দর্শক চোখে পড়েনি খুব একটা। টিকিট বুথে ছিল না কোনো ভিড়।

তবে স্টেডিয়ামের গ্যালারিতে দর্শক খরার অন্যতম কারণ হিসেবে দেখছেন টিকিটের মূল্য। তার প্রভাবও দেখা গেছে গ্যালারিতে। ২৫ হাজার আসন ক্ষমতাসম্পন্ন শেরে বাংলা ছিল একবারে দর্শক শূন্য। বিদেশি ক্রিকেটারদের নিয়ে আসলেও টুর্নামেন্টে গ্ল্যামার নিয়ে আসতে পারেনি বিসিবি।

এর আগে টিকিটের দাম নিয়ে বিসিবি প্রধান নির্বাহী নিজামউদ্দিন চৌধুরী বলেন, ‘দর্শক দেখে বিবেচনা করবেন। আমরা দেখি, কাল তো শুরু হচ্ছে। রেসপন্স দেখে আমরা পুনরায় বিবেচনা করার কোনো সুযোগ থাকলে অবশ্যই সেটা দেখবো।’

যেভাবে টিকিট সংগ্রহ করা যাবে

মিরপুর শেরে বাংলা স্টেডিয়াম ও শহীদ সোহরাওয়ার্দী ইনডোর স্টেডিয়াম থেকে দর্শকরা সরাসরি টিকিট সংগ্রহ করতে পারছে। এছাড়া অনলাইনে পাওয়া যাবে সহজ ডটকম, পে-পয়েন্ট ডটকম ডটবিডি ও গ্যাজেটবাংলা ডটকমে।

টিকিটের মূল্য

১. গ্র্যান্ড স্ট্যান্ড- দুই হাজার টাকা

২. ভিআইপি স্ট্যান্ড- ৫০০ টাকা

৩. ক্লাব হাউজ- ৫০০ টাকা

৪. নর্দান-সাউদার্ন স্ট্যান্ড- ৩০০ টাকা

৫. ইস্টার্ন স্ট্যান্ড- ২০০ টাকা

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 96 বার)


Print
এই পাতার আরও সংবাদ