মাহমুদুল্লাহর ফেরার ম্যাচে সহজ জয় পেল চট্টগ্রাম

Print

বঙ্গবন্ধু বিপিএলের সপ্তম ম্যাচে রংপুর রেঞ্জার্সের বিপক্ষে বড় জয় পেয়েছে চট্টগ্রাম চ্যালেঞ্জার্স। ১৫৮ রানের বড় লক্ষ্য তাড়া করতে নেমে ১০ বল আর ৬ উইকেট হাতে রেখে জয় পায় মাহমুদুল্লাহ নেতৃত্বাধীন চট্টগ্রাম।

মিরপুর শেরেবাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে টস হেরে ব্যাট করতে নেমে মোহাম্মদ নাইমের ৫৪ বলে ৭৮ রানে ভর করে নির্ধারিত ওভার শেষে ৭ উইকেট হারিয়ে ১৫৭ রান সংগ্রহ করে রংপুর।

ম্যাচে চট্টগ্রামকে জয়ের ভিত গড়ে দিয়েছেন দুই ওপেনার চ্যাডউইক ওয়ালটন আর আভিষ্কা ফার্নান্ডো। তিনি ২৩ বলে ৩৭ রান করেন। ফিফটি তুলে সাজঘরের পথ ধরেন ওয়ালটন। নিজের ফেরার ম্যাচে মাহমুদুল্লাহ করেন ১৬ বলে ১৫।

চট্টগ্রামের পক্ষে বল হাতে ২টি করে উইকেট নেন রায়ান বার্ল এবং কেসরিক উইলিয়ামস। অধিনায়ক মাহমুদুল্লাহ নেন ১ উইকেট।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 60 বার)


Print
এই পাতার আরও সংবাদ