মায়ের সামনেই তরুণীর শ্লীলতাহানি, মুক্তিযুদ্ধ মঞ্চের সভাপতিসহ ৩ জনের বিরুদ্ধে মামলা

Print

মায়ের সামনেই এক তরুণীর শ্লীলতাহানির অভিযোগে নারায়ণগঞ্জ জেলা মুক্তিযুদ্ধ মঞ্চের সভাপতি সৈয়দ রনি আলমসহ ও তার দুই সহযোগীর বিরুদ্ধে মামলা হয়েছে।

রবিবার দিবাগত রাতে নারায়ণগঞ্জ সদর মডেল থানায় ভুক্তভোগী তরুণীর মা বাদী হয়ে মামলাটি দায়ের করেন।

মামলার পর পুলিশ তাৎক্ষণিক অভিযান চালিয়ে ফতুল্লা থানার হাজিগঞ্জ এলাকার এমরান হোসেনের ছেলে কানন (২২) নামে একজনকে গ্রেফতার করে।

মামলায় প্রধান আসামি করা হয়েছে নারায়ণগঞ্জ জেলা মুক্তিযুদ্ধ মঞ্চের সভাপতি সৈয়দ রনি আলমকে। একই মামলার অপর আসামি হচ্ছে ফতুল্লার পশ্চিম মাসদাইর জসুর ছেলে অনিক প্রধান (২২)।

জানা গেছে, শনিবার নারায়ণগঞ্জ শহরের চাষাড়া শহীদ মিনারে ঘুরতে আসা তরুণীকে উত্যক্ত করাসহ মায়ের সামনেই তার ওড়না ধরে টানাটানি করেন নারায়ণগঞ্জ জেলা মুক্তিযুদ্ধ মঞ্চের সভাপতি সৈয়দ রনি আলম ও তার সহযোগী অনিক ও কাননসহ অজ্ঞাত আরও কয়েকজন।

নারায়ণগঞ্জ সদর মডেল থানা পরিদর্শক (তদন্ত) জয়নাল আবেদীন গণমাধ্যমকে মামলা দায়ের ও গ্রেফতারের সত্যতা নিশ্চিত করেছেন।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 138 বার)


Print
এই পাতার আরও সংবাদ