মিথিলাকে আগে থেকেই ভালো করে জানি

Print

টালিউডের পরিচালক সৃজিত মুখার্জি ও বাংলাদেশের অভিনেত্রী রাফিয়াথ রশিদ মিথিলা গেল ৬ ডিসেম্বর রেজিস্ট্রি বিয়ে করেছেন। আর এই বিয়েতে উপস্থিত ছিলেন টালিউডের অনেক পরিচিত মুখ। তেমনই একজন জনপ্রিয় অভিনেতা রুদ্রনীল ঘোষ। সৃজিত মুখার্জির সঙ্গে সম্পর্কের খাতিরেই মূলত তিনি উপস্থিত হন।
বেশ কয়েকটা ভালো ছবিতে সৃজিতের সঙ্গে কাজ করেছেন রুদ্রনীল ঘোষ। পরিচালক সৃজিত তার ছবি ভিঞ্চিদা-তেও সেই রুদ্রকেই বেছেছেন। রুদ্র যে এখন সৃজিতের খুবই কাছের বন্ধু তা আর বলার অপেক্ষা রাখে না।
সম্প্রতি এক সাক্ষাৎকারে ভারতীয় গণমাধ্যমকে সৃজিত-মিথিলা ও তাদের বিয়ে সম্পর্কে বেশ কিছু কথা বলেছেন।
সৃজিতের বিয়েতে খাওয়া নিয়ে রুদ্র বলেন, সত্যি বলছি বন্ধু হয়ে ওর প্রতি আমার শ্রদ্ধা এবং সম্মান কয়েক গুন বেড়ে গেল। আমাদের এই সমাজে আমরা যতই বলি আমরা ধর্ম নিরপেক্ষ‍, কাজের বেলায় সেই আইডিওলজি আর দেখা যায় না। কিন্তু সেখানে দাঁড়িয়েই সৃজিত, রফিয়াত রশিদ মিথিলাকে বিয়ে করে দেখিয়ে দিলো। পাত্র হিসেবেও যেকোনো মেয়ের কাছে ভীষণ লোভনীয় সৃজিত। কিন্তু ও যাকে ভালবেসেছে তাকেই বেছে নিয়েছে। ওর দম আছে বলতে হবে।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 55 বার)


Print
এই পাতার আরও সংবাদ