মিথিলার পথেই হাটবেন অপু বিশ্বাস!

Print

বেশ কিছুদিনের গুঞ্জনকে সত্যি করে শুক্রবার (৬ ডিসেম্বর) সন্ধ্যা সাড়ে ৭টায় বাংলাদেশের ছোট পর্দার জনপ্রিয় অভিনয়শিল্পী, মডেল ও উপস্থাপক মিথিলাকে বিয়ে করেছেন ভারতের এ সময়ের অন্যতম জনপ্রিয় চলচ্চিত্র নির্মাতা সৃজিত মুখার্জি। তাদের এ বিয়ে নিয়ে চলছে নানা আলোচনা-সমালোচনা। তবে এর মাঝেই বিয়ে নিয়ে মুখ খুললেন ঢালিউড ‘কুইন’ খ্যাত অভিনেত্রী অপু বিশ্বাস।

দেশের একটি গণমাধ্যমকে দেয়া সাক্ষাৎকারে তিনি বলেন, হ্যা, বিয়ের ব্যাপারে পরিবার থেকে চাপ আছে। বিয়ে তো একটা সময়ে গিয়ে করতেই হবে। পরিবারের দোহাই দেব না, বলতে গেলে আমি নিজেও বিয়ের প্রয়োজন অনুভব করছি।

তাহলে কাকে বিয়ে করছেন প্রশ্নে হেসে দিলেন এই চিত্রনায়িকা। তিনি বলেন, এবার মায়ের ইচ্ছায় বিয়ে করব। তার মানে এই নয় যে, আমি বিয়ে করে ফেলছি বা বিয়ের জন্য পাত্র দেখা শুরু করে দিয়েছি। বিয়ে করলে সবাই জানতে পারবে। আকাশে চাঁদ উঠলে সবাই দেখতে পায়। অপেক্ষা করেন, আপনারাও দেখবেন।

তবে আপাতত সব খেয়াল ছেলে আব্রাম জয়কে ঘিরেই বলে জানালেন অপু। জয়ের দেখভাল, যত্ন, পড়ালেখা ও স্কুলে আনা-নেয়া করেই দিন কেটে যায় অপুর। মাঝেমধ্যে ব্যায়ামাগারে গিয়ে শরীরচর্চা করে থাকেন।

বিয়ের পাত্র খোঁজা মায়ের ওপরেই ছেড়ে দিয়েছেন তিনি। তাহলে ঢালিউডের পর্দায় কম উপস্থিতি কেন প্রশ্নে অপু বিশ্বাস বলেন, কাজ তো প্রতিনিয়তই পাই। চাইলে কালই নতুন কোনো ছবিতে চুক্তিবদ্ধ হতে পারি। কিন্তু কাজের মানটা তো ভাবতে হবে। এসব কারণে হুটহাট ছবি নিচ্ছি না।’

শাকিব-অপু দম্পতির বিচ্ছেন হয়ে যায় গত বছর ১২ মার্চ। ২০০৮ সালের ১৮ এপ্রিল বিয়ের বন্ধনে আবদ্ধ হয়েছিলেন ঢাকাই ছবির এক সময়ের হিট জুটি শাকিব খান ও অপু বিশ্বাস।

২০১৬ সালের ২৭ সেপ্টেম্বর জন্ম হয় তাদের সন্তান আব্রাম খান জয়ের। এখন বসুন্ধরা আবাসিক এলাকার ‘ইন্টারন্যাশনাল স্কুল ঢাকা’তে প্লে-গ্রুপে পড়ে জয়।

সর্বশেষ ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ ২’ সিনেমায় অভিনয় করেছেন অপু বিশ্বাস। দেবাশীষ বিশ্বাস পরিচালিত এই ছবির নায়ক বাপ্পী চৌধুরী। সিনেমাটি এখন মুক্তির অপেক্ষায়।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 125 বার)


Print
এই পাতার আরও সংবাদ