রাজধানীতে আবার বাস চাপায় প্রাণ গেল নারীর

Print

রাজধানীর ফার্মগেট এলাকায় বাস চাপায় সখিনা বেগম (৫৫) নামে এক নারী নিহত হয়েছেন। আজ রোববার বিকেল পৌনে ৩টার দিকে ফার্মগেট ফুটওভার ব্রিজের কাছে এ দুর্ঘটনা ঘটে।

এ ঘটনায় ওই বাসটি জব্দ করে বাসচালককে আটক করেছে তেজগাঁও থানা পুলিশ।

তেজগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শামীম-উর-রশিদ তালুকদার বিষয়টি নিশ্চিত করেছেন।

ওসি জানান, আজ বিকেল পৌনে ৩টার দিকে দ্রুত গতিতে আসা বাসটি ওই নারীকে চাপা দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। এ ঘটনায় বাসটি জব্দ করা হয়েছে। এ সময় বাসের হেলপার পালিয়ে গেলেও বাসের চালককে আটক করা হয়।

পুলিশের এ কর্মকর্তা আরও জানান, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

নিহতের ছেলে শামীমের বরাত দিয়ে পুলিশ জানায়, সখিনা বেগমের মেয়ের বাসা রাজধানীর তেজগাঁও এলাকায়। রোববার দুপুরে মেয়ের বাসায় দাওয়াত খেয়ে ছেলের মোটরসাইকেলে করে খিলক্ষেত এলাকার নিজেদের বাসায় ফিরছিলেন ওই নারী। তারা ফার্মগেট ফুটওভার ব্রিজের কাছে পৌঁছালে তিন নম্বর রুটের একটি বাস মোটরসাইকেলটিকে ধাক্কা দেয়। এতে বাইকের পেছন থেকে সখিনা বেগম পড়ে যান। পরে বাসটি তাকে চাপা দিলে ঘটনাস্থলেই তিনি মারা যান। তবে এ ঘটনায় শামীম অক্ষত রয়েছেন।

এর আগে গত ৩০ মে সকালে ফার্মগেট গোলচত্বরে স্বাধীন পরিবহনের একটি বাসের চাপায় তানজিনা নামের এক ছাত্রী নিহত হয়েছিলেন।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 69 বার)


Print
এই পাতার আরও সংবাদ